Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শিবগঞ্জ সীমান্ত থেকে রাখালের লাশ উদ্ধার

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কিরণগঞ্জ সীমান্তে এক গরুর রাখাল ও এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়দের অভিযোগ- রোববার ভোর ৩টার দিকে ভারতে সীমান্ত দিয়ে গরু আনতে যাওয়ার সময় ভারতের শুখদেবপুর সীমান্ত ফাঁড়ির বিএসএফের গুলিতে আবদুর রহিম নিহত হন। আবদুর রহিম কিরণগঞ্জ ঝড়টোলার এলাকার মো. মুসলিম আলীর ছেলে।

এদিকে গতকাল সোমবার সকালে খবর পেয়ে শিবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠায়। ৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এস এম সালাহ উদ্দিন জানান, কিরণগঞ্জ সীমান্ত থেকে বাংলাদেশি ভুখণ্ডের ৫০০ গজ ভেতরে আবদুর রহিমের বাড়ির পেছনে তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশ ও বিজিবিকে খবর দেয়। তবে ময়নাতদন্ত ছাড়া আবদুর রহিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাচ্ছে না। অপর দিকে, শিবগঞ্জ থানার ওসি সিকদার মশিউর রহমান জানান, উপজেলার ধাইনগর ইউনিয়নের গুপ্তমানিক এলাকার ফাহিমা খাতুন দীর্ঘ দিন ধরে চককীর্তি ইউনিয়নের দুবলীভাণ্ডার এলাকায় তার নানা-নানীর বাড়িতে থাকত । এরআগে রোববার সন্ধ্যায় পুলিশ তার নানীর বাড়ি থেকে ওই তরুণীর লাশ উদ্ধার করে অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। তবে স্বজনদের দাবি, ফাহিমা খাতুন আত্মহত্যা করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ