Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

যুক্তরাষ্ট্রে চলন্ত গাড়ি থেকে টাকার বৃষ্টি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৮, ৭:২৫ পিএম

চলন্ত ট্রাক থেকে উড়ে আসছে টাকা, আর ছড়িয়ে পড়া সেই টাকা কুড়িয়ে নিতে হুড়োহুড়ি পড়ে যাচ্ছে রাস্তায়। গাড়ি থামিয়ে দলে দলে ড্রাইভাররা যোগ দিচ্ছে টাকা কুড়িয়ে নেওয়ার মিছিলে। সম্প্রতিই এরকম একটা ঘটনা ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে। প্রকাশ্যে এসেছে সেই ঘটনার ভিডিয়ো ফুটেজ। সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

ইস্ট রাদারফোর্ড পুলিশ ডিপার্টমেন্টের তরফে জানানো হয়েছে সকাল ৮.৩০ নাগাদ একটি নগদ টাকা ভর্তি চলন্ত ট্রাকের থেকে কোনও কারণে টাকা বেরিয়ে ছড়িয়ে পড়তে শুরু করে রাস্তায়। টাকা কুড়িয়ে নিতে হুড়োহুড়ি পরে যাওয়ার কারণে বেশ কিছু দুর্ঘটনাও ঘটেছে বলে পুলিশ সূত্রে খবর। নিউ ইয়র্ক সিটির নিকটবর্তী মেটলাইফ স্টেডিয়ামের কাছেই এই ঘটনা ঘটেছে বলে জানানো হয়েছে।

যদিও পুলিশ দপ্তরের পক্ষ থেকে সকলকে কুড়িয়ে নেওয়া টাকা ফেরত দেবার জন্য আহ্বান জানিয়ে বলা হয়েছে, সেই ট্রাকের একটি দরজার ‘লক’ ঠিকঠাক কাজ না করাতেই এই বিপত্তি ঘটেছে। ঠিক কত টাকা খোয়া গেছে বুঝতে একটি অডিটের ব্যবস্থাও করা হয়েছে। সূত্র: এনবিসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ