Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার ৩৪

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

রাজধানীতে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৩৪ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। গত শুক্রবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চলে।
ডিএমপির ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান বলেন, বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ মাদকবিরোধী অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ৬ হাজার ১৬১ পিস ইয়াবা ট্যাবলেট, আধাকেজি ওজনের ৩৫০ পুরিয়া হেরোইন ও ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে ২৫টি মামলা করা হয়েছে।
হিজবুত তাহরীর সদস্য আটক
এদিকে, উত্তরা থেকে মেহেদি মাসনাত সাইমুম নামে হিজবুত তাহরীরের এক সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব-১ এর অধিনায়ক সারওয়ার বিন কাশেম বলেন, হিজবুত সদস্যরা বৈঠক করছে এমন গোপন তথ্যের ভিত্তিতে গতকাল ভোরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
এ সময় তার কাছ থেকে ১টি ল্যাপটপ, ২টি মোবাইল ফোন, ১টি পেনড্রাইভ, জঙ্গী সংক্রান্ত লিফলেট ৭টি, সরকারবিরোধী পোস্টার ৬টি, জঙ্গী কার্যক্রম সংক্রান্ত ৩টি হ্যান্ডবুকের ফটোকপি ও ৫টি জঙ্গী সংক্রান্ত বই উদ্ধার করা হয়।
র‌্যাব জানায়, সাইমুম আইইউবি থেকে বিবিএ ও এমবিএ শেষ করে একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করছেন। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২২ অক্টোবর, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ