Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় ধানের শীষ পোস্টারে আগুন, বসত বাড়ি, দোকান ভাংচুর

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৮, ১:৫৯ পিএম

সাতক্ষীরার ২ (সদর) আসনের বৈকারি ইউনিয়নে ধানের শীষ প্রতীকের বিপুল সংখ্যক পোস্টার পুড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা। এসময় কয়েকটি বাড়িতে হামলা, দোকান ভাংচুর ও বিএনপি সমর্থক কয়েক ব্যক্তিকে মারপিটও করা হয়েছে। সোমবার (১০ ডিসেম্বর) দিবাগত রাতে সাতক্ষীরা সদর উপজেলার বৈকারি ইউনিয়নে এ ঘটনা ঘটে।
সাতক্ষীরা সদর উপজেলা কৃষকদলের সভাপতি সাবেক ইউপি সদস্য গোলাম সরোয়ার সাংবাদিকদের জানান সোমবার সন্ধ্যায় তাদের কর্মী সমর্থকরা বৈকারি ইউনিয়নের বিভিন্ন স্থানে পোস্টার লাগানোর চেষ্টা করছিলো। এ সময় একদল যুবক কাথন্ডা বাজার ও নাপিতঘাটা এলাকায় ধানের শীষের পোস্টারে আগুন ধরিয়ে দেয়। একই সময়ে তারা নূরুল মুন্সি, সাবেক ইউপি সদস্য জালাল ও খালেক হাজরার বাড়িতে হামলা চালিয়ে মারপিট করে । পরে সন্ত্রাসীরা নাপিতঘাটায় একটি সারের দোকান তছনছ করে। স্থানীয় ইউপি চেয়ারম্যানের ছেলে ও যুবলীগ নেতা ইনজামামুল ইসলাম ইঞ্জার নেতৃত্বে এসব ঘটনা ঘটে বলে অভিযোগ করা হয়েছে। তবে ইনজামামুল এ অভিযোগ অস্বীকার করেছেন।
এদিকে, ক্ষতিগ্রস্ত জালাল মেম্বরসহ তিনজনকে নাশকতার মামলায় গ্রেফতার করেছে পুলিশ।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের জানান, এ ঘটনায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাংচুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ