Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাজীগঞ্জে চাল ব্যবসায়ীর লাশ উদ্ধার

হাজীগঞ্জ (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

চাঁদপুরের হাজীগঞ্জের এরশাদ উল্যাহ কাঞ্চন (৩৫) নামের এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে চাঁদপুর রেল থানা পুলিশ। নিখোঁজের ৩ দিন পর ঐ ব্যবসায়ীর লাশ চাঁদপুর লাকসাম রেল পথের হাজীগঞ্জের ধেররা এলাকায় দেখতে পায় স্থানীয়রা। এর আগে গত শুক্রবার থেকে ঐ ব্যবসায়ী নিখোঁজ ছিলেন। গত শনিবার ঐ ব্যবসায়ীর পরিবার হাজীগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরি করেছিলেন। নিখোঁজ ব্যবসায়ী কাঞ্জন হাজীগঞ্জ বাজার এলাকার সর্দার বাড়ির আ. মতিনের ছেলে ও ২ সন্তানের জনক।

নিহতের ভাই আতিক উল্যাহ ডিলার জানান, গত ৭ ডিসেম্বর সকাল ৯টার সময় ব্যবসায়ীক বকেয়ার টাকা টাকা তোলার দোকান থেকে বের হয়ে যায়। এরপর আর তার খোঁজ মেলেনি। সম্ভাব্য বিভিন্ন স্থানে সন্ধান করেও তার কোন খবর পাওয়া যায়নি। আমার ভাইয়ের সাথে কারো শত্রুতা নেই। ঠিক কি কারণে তাকে হত্যা করে লাশ এখানে ফেলে দেয়া হয়েছে তাও বুঝতে পারছিনা। এরশাদ উল্যাহ কাঞ্চনের ২ জন পুত্র সন্তান রয়েছে।

হাজীগঞ্জ স্টেশন মাস্টার মারুফ হোসেন জানান, গতকাল রোববার ভোরবেলায় প্রাতঃ ভ্রমনে হাটতে যাওয়া স্থানীয়রা একটি লাশ পড়ে রয়েছে বলে আমাকে জানায়। আমি ঘটনাস্থলে গিয়ে বিষয়টি নিশ্চিত হয়ে চাঁদপুর রেলওয়ে পুলিশকে জানাই।
চাঁদপুর রেল পুলিশের উপ-পরিদর্শক রাশেদুল আলম জানান, খবর পেলে লাশ উদ্ধার করা হয়েছে। আমরা ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠাচ্ছি। সুরতহালে প্রাথমিকভাবে ধারনা করা হয়েছে ট্রেনে কাটা পড়ে মারা গেছে তবে ময়নাতদন্ত রিপোর্টে বিস্তারিত জানা যাবে।
হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন জানান, নিখোঁজ ব্যক্তির মোবাইল ট্রাকিংয়ে গত শনিবার বিকেলে হাজীগঞ্জ বাসস্টান্ডে দেখা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ