Inqilab Logo

বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ধর্ষণের অভিযোগে দুলাভাই আটক

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ার বুখাইতলা বান্ধবপাড়া গ্রামে আপন দুলাভাই মো. শাহীন খান (২৫) এর বিরুদ্ধে এক স্কুল ছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে । পুলিশ খবর পেয়ে গতকাল শুক্রবার দুপুরে ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত দুলাভাইকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত শাহিন খান উপজেলার গুলিসাখালী ইউনিয়নের বুখইতলা বান্ধবপাড়া গ্রামের মো. ইসমাইল খানের ছেলে।

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঠবাড়িয়ার সাপলেজা ইউনিয়নের বিবিএস মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির (১২) এক ছাত্রী গত বুধবার রাতে নিজ ঘরে টেবিলে লেখা পড়া করছিল। এসময় পরিবারের লোকজন ঘুমিয়ে থাকার সুযোগে ওই স্কুল ছাত্রীর তার আপন দুলাভাই মো. শাহীন খান মেয়েটির মুখ চেপে তুলে নিয়ে যায়। সকালে ওই স্কুল ছাত্রীকে ঘরে না পেয়ে তার বাবা মেয়ে নিখোঁজের বিষয়ে মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়রি করেন।

নির্যাতিত মেয়েটি বিদ্যালয়ের প্রধান শিক্ষক বরাবরে লিখিত অভিযোগ দায়ের করলে স্কুল কর্তৃপক্ষ গ্রামবাসির সহায়তায় অভিযুক্ত ধর্ষক শাহীনকে আটক করে থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থল হতে অভিযুক্ত শাহীনকে গ্রেফতার করে।
সাপলেজা বিবিএস মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাহফুজুর রহমান বলেন, ভুক্তভোগি স্কুলছাত্রী লিখিত অভিযোগ দিলে গ্রামবাসির সহায়তায় অভিযুক্তকে আট করে থানায় সোপর্দ করা হয়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. শওকত আনোয়ার বলেন, অভিযুক্ত দুলাভাইকে আটক করা হয়েছে। এ ঘটনায় স্কুল ছাত্রীর পরিবারের পক্ষ হতে মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে। অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

Show all comments
  • RM Jasim Uddin ৮ ডিসেম্বর, ২০১৮, ২:১৫ এএম says : 0
    ফাশি দেওয়া উচিত
    Total Reply(0) Reply
  • Sagor Islam ৮ ডিসেম্বর, ২০১৮, ২:১৫ এএম says : 0
    শাহিনকে এমন শাস্তি দেয়া উচিত , এভাবে যেন আর কেউ সাহস না পায়
    Total Reply(0) Reply
  • মেঘলা দিন ৮ ডিসেম্বর, ২০১৮, ২:১৫ এএম says : 0
    সঠিক বিচার হওয়া উচিত
    Total Reply(0) Reply
  • dr.haruurrashid ৮ ডিসেম্বর, ২০১৮, ৮:৫২ এএম says : 0
    Just put in to soil upto sacrum then kill throwing stones.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ