Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বোমাতঙ্কে সিএনএন কার্যালয়, সম্প্রচার সাময়িক বন্ধ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৮, ৬:৪৭ পিএম

মার্কিন বার্তা সংস্থা ‘সিএনএন’ এর নিউইয়র্ক অফিস ও স্টুডিওর কর্মীদের বোমা আতঙ্কের ফলে নিরাপদে সরিয়ে নেয়ায় ৪০ মিনিট বন্ধ থাকে গণমাধ্যমটির সম্প্রচার কার্যক্রম। এরপর আবার স্বাভাবিক কার্যক্রম চালু হয়। খবর ফক্স নিউজ।
বৃহস্পতিবার স্থানীয় সময় রাতে ফোন কলের মাধ্যমে ‘সিএনএন’ অফিসে বোমা হামলার হুমকি দেয়া হয়। এরপরই জরুরি ভিত্তিতে সেখানে থাকা সব কর্মীকে সরিয়ে নেয়া হয়। এ দিকে সিএনএন তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, রাতে ডন লেমনের অনুষ্ঠান ‘সিএনএন টুনাইট’ চলাকালীন ফোন আসে। এ সময় হুমকি আসায় সঙ্গে সঙ্গে সম্প্রচার বন্ধ করে দেয়া হয়। তখন সরাসরি সম্প্রচার বন্ধ করে ধারণকৃত সম্প্রচারে চলে যায় ‘সিনএনএন’।
‘সিএনএন’ এর কর্মী লেমন জানান, আমাদেরকে ভবন থেকে সরে যেতে বলা হয় এবং এটা করতে বলা হয় দ্রুততম সময়ের মধ্যে। তখনই আমরা ভবন থেকে বের হয়ে যাই এবং এখন ভবনের বাইরে অবস্থান করছি। আমরা যারা ভেতরে সরাসরি সম্প্রচারে যুক্ত ছিলাম তারা সবাই এখন বাইরে অবস্থান করছি।
মার্কিন বার্তা সংস্থায় বোমা হামলার হুমকি দেয়ার পর পরই অসংখ্য পুলিশ ও দমকল বাহিনীর ট্রাক দিয়ে সিএনএন অফিসের সামনের রাস্তা বন্ধ করে দেয়া হয়। বিষয়টি নিয়ে তদন্ত চলছে বলে জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ