Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

অমিতাভের বাংলো ঘিরে বোমাতঙ্ক, বাড়ানো হয়েছে নিরাপত্তা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২১, ৪:৩৯ পিএম

মধ্যরাতে হঠাৎ এই অচেনা ফোনের হুমকিতে শোরগোল মুম্বাইয়ে। এক অজ্ঞাত পরিচয় ব্যক্তি ফোনে জানান, অভিনেতা অমিতাভ বচ্চনের বাড়িতেও রাখা আছে বোমা। আরও জানানো হয়, মুম্বাইয়ের ছত্রপতি শিবাজি মহারাজ টার্মিনাল, বাইকুল্লা ও দাদার রেল স্টেশনেও বোমা রাখা আছে। এই ফোন পাওয়া মাত্রই মুম্বাইয়ে বাড়ানো হয়েছে নিরাপত্তা। যদিও তাতে সন্দেহজনক কিছুই পাওয়া যায়নি বলে পুলিশ সূত্রের খবর।

উল্লেখ্য, শুক্রবার রাতে মুম্বাই পুলিশের মেইন কন্ট্রোল রুমে একটি ফোন আসে। এক অজ্ঞাত পরিচয় ব্যক্তি ফোনে বলে, ছত্রপতি শিবাজী টার্মিনাস, বাইকুল্লা ও দাদর রেলস্টেশনে এবং জুহুতে অভিনেতা অমিতাভ বচ্চনের বাংলোয় বোমা রাখা রয়েছে। তবে এই ফোন কল পাওয়া মাত্রই আরপিএফ, বম্ব ডিটেকশন ও ডিসপোজাল স্কোয়াড, ডগ স্কোয়াড মোতায়েন করা হয়। শুরু করা হয়েছে জোর তল্লাশিও। প্রচুর সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে এই জায়গাগুলিতে।

অন্যদিকে, অমিতাভ বচ্চনের বাড়িতেও যায় পুলিশ অফিসারেরা।

মুম্বাই পুলিশের এক কর্মকর্তার বলেন, উড়ো ফোন কলে বলা হয়েছিল যে মুম্বাইয়ের ছত্রপতি শিবাজি মহারাজ টার্মিনাস, বাইকুল্লা ও দাদার রেল স্টেশনে এবং অমিতাভ বচ্চনের বাড়িতে তড়িঘড়ি না পৌঁছলে বোমা বিস্ফোরণে বহু মানুষ প্রাণ হারাবে। তবে নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখা হয়। কোনও বিস্ফোরক কিছুই পাওয়া যায়নি। সন্দেহজনক কিছুই নজরে আসেনি। ভুয়া বোমাতঙ্ক ছড়ানো হয়। তবে উড়ো ফোন কলের পর থেকেই মুম্বাইয়ের সমস্ত গুরুত্বপূর্ণ স্থানে নিরাপত্তা ব্যবস্থা বাড়িয়ে দেওয়া হয়েছে। সন্দেহজনক কিছু নজরে এলে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ