Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শার্শায় পাওনা টাকা আনতে গিয়ে প্রাণ গেলো যুবকের

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৮, ১:২৪ পিএম

যশোরের শার্শায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে জাহিদুল ইসলাম (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় জড়িত সন্দেহে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য চার নারীসহ ছয়জনকে আটক করেছে।

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) সকাল ৯টায় শার্শার ইসলামপুর নামক গ্রাম থেকে বস্তাবন্দি অবস্থায় পুলিশ তার লাশ উদ্ধার করে।

এর আগে বুধবার (৫ ডিসেম্বর) রাত ১১টার দিকে তাকে হত্যা করা হয়। নিহত জাহিদুল বেনাপোল পৌরসভার নারানপুর গ্রামের জুব্বারের ছেলে।

নিহতের চাচা আব্দুল হামিদ জানান, তার ভাতিজাকে বিদেশ পাঠানোর নাম করে শার্শার ইসলামপুর গ্রামের সুমি নামে এক নারী টাকা নেয়। পরে সুমি বিভিন্ন তাল বাহানা শুরু করেন। সুমির বাড়িতে পাওনা টাকা আনতে বুধবার রাতে জাহিদুল তার বন্ধুকে সঙ্গে নিয়ে যায়। পরে বন্ধুকে বাড়ির পাশে একটি দোকানে বসিয়ে জাহিদুল সুমির বাড়িতে ঢোকেন। কিন্তু দীর্ঘ সময় পরেও ওই বাড়ি থেকে জাহিদুল বের না হওয়ায় তাকে ফোন করা হয়। এসময় তার ফোন বন্ধ পাওয়া গেলে সন্দেহ হয়। পরে লোকজন সঙ্গে নিয়ে বাড়িতে গিয়ে একপর্যায়ে বাড়ির পাশ থেকে তার বস্তাবন্দি লাশ উদ্ধার হয়।
বেনাপোল পোর্টথানার সহকারী পরিদর্শক কর্মকর্তা (এএসআই) রনজু জানান, এটা পরিকল্পিত হত্যাকাণ্ড। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ