Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে প্রকাশ্যে গলা কেটে যুবক খুন

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ময়মনসিংহ নগরীর প্রাণকেন্দ্রে প্রকাশ্য জনসম্মুখে এক যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে নগরীর গাঙ্গিনাপাড় ট্রাফিক মোড় এলাকার স্যাভোরী কনফেকশনারী সংলগ্ন নির্মানাধীন বর্ণালী সিটি সেন্টারের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয় ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

নিহত যুবকের নাম রাব্বী (২৬)। সে নগরীর আকুয়া নন্দিবাড়ী এলাকার বাসিন্দা। সে পেশায় অটো চালক।
নগরীর ১নং পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই চাঁদ মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত রাব্বী অটো ড্রাইভার। সে ঢাকা থেকে গত কয়েক দিন আগে ময়মনসিংহ এসে অটো চালানোর কাজের সন্ধান করছিল। তবে ঘটনাটি ছিনতাই না পূর্ব শত্রুতা এবিষয়ে এখনই কিছু বলা যাচ্ছে না।

নিহত রাব্বীর বড় বোন আল্পনা আক্তার দাবি করেন, গত রমজান মাসে রাব্বীর সাথে মনির নামের একজনের একশত টাকা নিয়ে বিরোধ হয়। মূলত ওই বিরোধের জের ধরে মনিরের পুত্র বাবু এবং তার সহযোগী পন্টি, পাপেল সহ সন্ত্রাসীরা রাব্বীকে গলা কেটে হত্যা করেছে।
ঘটনাস্থল সংলগ্ন এলাকার ব্যবসায়ীরা জানায়, সন্ধ্যা ৫টা ৪০ মিনিটের দিকে হঠাৎ চিৎকার শুনে দেখে ৫/৭ জন যুবক দৌঁড়ে পালাচ্ছে। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় একজনকে হাসপাতালে পাঠায়। তারা জানায়, প্রকাশ্যে দিবালোকে জনসম্মুখে নগরীর ব্যবস্ততম সড়কে এমন ঘটনা নজীর বিহীন। তবে এর আগেও নগরীর ব্যস্ততম এ ট্রাফিক মোড় সংলগ্ন স্থানে প্রকাশ্য দিবালোকে বেশ কয়েকটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে বলেও দাবি করেন স্থানীয় ব্যবসায়ীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবক খুন

৪ সেপ্টেম্বর, ২০২১
২৫ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ