Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নারী চিকিৎসক নিহত

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৮, ৯:৫২ এএম | আপডেট : ১২:১৭ পিএম, ৪ ডিসেম্বর, ২০১৮

রাজধানীর তেজগাঁওয়ের বিজয় সরণি এলাকায় সড়ক দুর্ঘটনায় আক্তার জাহান রুম্পা (২৮) নামে এক চিকিৎসক নিহত হয়েছে। আজ ভোর পাঁচটার দিকে এ দুর্ঘটনা ঘটে। ওই নারীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত রুম্পা সিলেট ওসমানী নগর বাট আই হাসপাতালের চিকিৎসক ছিলেন। সে চট্টগ্রাম হালিশহরের বাসিন্দা আক্তারুজ্জামানের মেয়ে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া বলেন, ওই নারী চিকিৎসক চট্টগ্রাম থেকে ঢাকায় একটি পরীক্ষা দেয়ার জন্য আসেন। আজ ভোরে মহাখালী থেকে সিএনজি অটোরিকশায় করে ফার্মগেট এ যাওয়ার পথে অজ্ঞাত কোনও যানবাহন সিএনজি কে ধাক্কা দেয়। এতে সি এন জি রাস্তায় ছিটকে পড়লে ওই নারী গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তেজগাঁও থানা পুলিশ সূত্র জানায় ঘটনার পর ঘাতক বাস চালক পালিয়ে গেছেন। তাদের আটক করা সম্ভব হয়নি।
লাশ ময়না তদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রয়েছে।


 

Show all comments
  • মোস্তাফিজুর রহমান ৪ ডিসেম্বর, ২০১৮, ১০:২৬ এএম says : 0
    ঢাকার রাস্তাগুলি ‍সিসি ক্যামেরার আওতাভুক্ত করা হউক। তাহলেই ঘাতক বাস ড্রাইভার পালিয়ে গেলেও সনাক্ত করা সহজ হবে। চীনের রাস্তায় দূর্ঘটনা ঘটলে অবশ্যই জায়গাতেই দাড়িয়ে থাকতে হবে, পুলিশ এসে রিপোর্ট করার পর তবেই নড়তে পারবে। আর কেউ পালিয়ে গেলে ধরা পড়ার পর তার শাস্তি শতগুন বাড়িয়ে দেয়া হয়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ