Inqilab Logo

বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নাঙ্গলকোটে ধর্ষণের মামলা তুলে নিতে রাস্তা বন্ধ!

নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

নাঙ্গলকোটে ধর্ষণের মামলা তুলে নেয়ার জন্য বাড়ির চলাচলের রাস্তা বন্ধ করে দিয়ে ১১ পরিবারকে জিম্মি করে রেখেছে প্রভাবশালীরা। উপজেলার মক্রবপুর ইউনিয়নের মক্রবপুর পূর্বপাড়া জয়নাল মিস্ত্রির বাড়িতে এ ঘটনা ঘটে।
এ ব্যাপারে জয়নাল মিস্ত্রি গত ১৪ নভেম্বর কুমিল্লা সহকারী জজ আদালতে মামলা করেন। মামলা ও ভুক্তভোগী জয়নাল মিস্ত্রি জানান, উপজেলার মক্রবপুর পূর্বপাড়া (আমজাদ মার্কেট) জয়নাল মিস্ত্রির বাড়িতে ইউছুফ, জয়নাল আবেদীন, কালাম, রবিউল হক, হাছান, হোসেন, সোবহান, সামছুল হক, আছিয়া বেগম, শহরবানু, আনোয়ারা বেগম দীর্ঘ ৩০ বছর ধরে ওই রাস্তা দিয়ে চলাচল করে আসছিল। গত ২৮ জুলাই ওই বাড়িতে গণধর্ষণের শিকার হন এক প্রবাসীর স্ত্রী। ধর্ষণের ঘটনায় প্রবাসীর স্ত্রী একই গ্রামের লিটন, রবু ও শহীদকে আসামি করে নাঙ্গলকোট থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করা হয়। প্রধান আসামি লিটন জেলহাজতে রয়েছে। ধর্ষণের মামলায় জয়নাল মিস্ত্রি সহযোগিতা করার অভিযোগে গত প্রায় দেড় মাস ধরে জয়নাল মিস্ত্রিসহ ১১ পরিবারের বাড়ির চলাচলের রাস্তা বন্ধ করে দেয় একই গ্রামের প্রভাবশালী রবিউল, কালু, খোরশেদ, শিপনসহ বহিরাগত ৮-১০ জনের একটি গ্রুপ। এ ছাড়া প্রভাবশালীরা ধর্ষণের মামলা তুলে নেয়ার জন্য জয়নাল মিস্ত্রির পরিবারের লোকজনকে হুমকি-ধামকি দিয়ে আসছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মামলার তদন্তকারী কর্মকর্তা নাঙ্গলকোট থানার এসআই মোহাম্মদ ফরিদ আহম্মেদ জানান, ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় চেয়ারম্যানের সাথে কথা বললে তিনি জানান, ঘটনাটি মীমাংসা করে দেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ