Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

গাইবান্ধা পুলিশ ক্লাব থেকে যুবকের লাশ উদ্ধার

গাইবান্ধা থেকে স্টাফ রিপোর্টার: | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

গাইবান্ধা সদর থানার পুলিশ ক্লাব থেকে জাভেদ হোসেন (৪৫) এর লাশ উদ্ধার করেছে পুলিশ। জাভেদ হোসেন কুড়িগ্রাম জেলার ডুসমারা থানার দিয়ারারচর ফকিরেরপাড়া গ্রামের মৃত আহসান উল্লার ছেলে। গতকাল রোববার দুপুরে জাভেদের ময়নাতদন্ত শেষে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জানা যায়, জাভেদ হোসেন এক আত্মীয়ের বাড়িতে থেকে গাইবান্ধা শহরে সিএনজি চালিত অটোরিক্সা চালাতো। মাঝে মাঝে তিনি গাইবান্ধা সদর থানার পুলিশ ক্লাবেও রাত্রি যাপন করতো। এর ধারাবাহিকতায় জাভেদ শুক্রবার রাতে সদর থানার পুলিশ ক্লাবের ওই কক্ষে শুয়ে পড়েন।
গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার বলেন, শনিবার দুপুর পর্যন্ত ঘুম থেকে না ওঠায় জাভেদকে ডাকাডাকি করেও কোন সাড়া পাওয়া যাচ্ছিল না। বিকেল সাড়ে ৪টায় পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়ার উপস্থিতিতে জাভেদের শয়ন কক্ষের দরজা ভেঙে ভিতরে ঢুকে তার লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যেতে পারেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ