Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় জুতার গোডাউনে অগ্নিকাণ্ড

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

খুলনার রেলওয়ে মার্কেট সংলগ্ন মশিউর রহমান মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গতকাল শনিবার দুপুর পৌনে ২টার দিকে ফাতেমা সু হাউজের গোডাউনে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। জানা গেছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।
মার্কেটের ব্যবসায়ীরা জানান, হঠাৎ পুরো মার্কেট কালো ধোঁয়ায় পরিণত হলে দোকানের মালিক-কর্মচারীরা হৈ-হুল্লোড় শুরু করেন এবং তৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিসে খবর দেন। পরে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। দোকানের গোডাউনটিতে প্লাস্টিকের স্যান্ডেল ছিল। যা আগুনে পুড়ে যায়।
ফাতেমা সু হাউজের মালিক রেজাউল ইসলাম বলেন, আমি যোহরের নামাজ পড়ে এসে দেখি আমার গোডাউনে আগুন জ্বলছে। ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। গোডাউনে প্রায় ১৫/১৬ লাখ টাকার মালামাল ছিল বলে দাবি করেন তিনি।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স খুলনার সহকারী পরিচালক রেজাউল করিম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ আনে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ