Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে বস্তাবন্দী অজ্ঞাত নারীসহ দুই লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৮, ৯:০৬ পিএম

সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে বস্তাবন্দী অবস্থায় অজ্ঞাত এক নারী (৩৫) ও আশুলিয়ার পল্লী বিদ্যুৎ এলাকা থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতদের মরদেহ ময়না তদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
শনিবার সন্ধ্যায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মীর মোশারফ হোসেন হলের গেইট সংলগ্ন মহাসড়কের পাশ থেকে অজ্ঞাত ঐ নারীর বস্তাবন্দী মৃতদেহটি উদ্ধার করা হয়। এর আগে বিকেলে আশুলিয়ার পল্লী বিদ্যুৎ ডেন্ডাবর এলাকার আবুল কালাম আজাদের বাড়ি থেকে ফিরোজা বেগম নামের (২৩) এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।
তবে প্রাথমিক ভাবে পুলিশ নিহত গৃহবধূ ফিরোজা বেগমের স্বামী আব্দুস সালাম নেত্রকোণার বাসিন্দা বলে জানিয়েছে।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক সুজন বিশ্বাস জানান, সন্ধ্যায় স্থানীয়দের খবরে ঢাকা-আরিচা মহাসড়কের পাশ থেকে অর্ধগলিত অজ্ঞাত ঐ নারীর বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়। নিহত নারী গোলাপী রংয়ের সালোয়ার কামিজ ও সাদা ওড়না পরিহিত ছিল। তার হাত ও মুখ ঝলসানো ছিল। ২-৩ দিন পূর্বে দুর্বৃত্তরা ঐ নারীকে শ্বাসরোধ করে হত্যার পর বস্তাবন্দী অবস্থায় এখানে ফেলে রেখে গেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।
অপরদিকে পল্লী বিদ্যুৎ এলাকা থেকে গৃহবধূর লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে ঘটনাস্থল আশুলিয়া থানার উপ-পরিদর্শক বিজন কুমার দাস জানান, বিকেলে ডেন্ডাবর এলাকার ফিরোজা বেগম নামে এক গৃহবধূর লাশ তার কক্ষ থেকে উদ্ধার করা হয়। নিহতের গলায় দাগ ছিল। পারিবারিক কলহের জেরে তার স্বামী আব্দুস সালাম ঘুমন্ত অবস্থায় তাকে শ্বাসরোধ করে হত্যার পর পালিয়ে গেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ