Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাদ্রাসা ছাত্রের হাত-পা বাধা লাশ উদ্ধার, দাফন সম্পন্ন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৮, ৫:২১ পিএম

ভোলার দৌলতখানের মাদ্রাসা পড়ুয়া ছাত্র মোঃ আকবর হোসেন (২২) এর লাশ ব্রাহ্মণবাড়িয়া থেকে উদ্ধার হয়েছে। গত ১৯ নভেম্বর ব্রাহ্মণবাড়িয়া থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে দাফন সম্পন্ন করে । নিহত আকবর দৌলতখান উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বজলুর রহমান মাষ্টার বাড়ির মোঃ মালেকের ছেলে । সে চট্টগ্রামের হাট হাজারী মাদ্রাসায় দাওরা হাদিসের( মাস্টার্স) শেষ বর্ষের ছাত্র।
নিহতের পরিবার জানায়, গত ১৮ নভেম্বর আকবর তার ২ জন সহপাঠীর সাথে বেড়াতে যায়। ওইদিন মুঠোফোনে আকবর তার মায়ের সাথে কথা বলেছিল । এরপর থেকে তার ফোন বন্ধ ছিল। অনেক খোঁজা খুঁজির পরও তার সন্ধান না পাওয়ায় চট্টগ্রামের হাটহাজারী থানায় জিডি করে আকবরের পরিবার।
এদিকে উদ্ধারের পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া থানা পুলিশ নিহত আকবরের ছবি পোস্ট করলে হাটহাজারী থানা পুলিশের দৃষ্টিগোচর হয় । পরে উভয় থানা পুলিশের সহায়তায় নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। গতকাল শনিবার সকাল ৭টায় পারিবারিক গোরস্থান দৌলতখানে নিহত মাদ্রাসা ছাত্রের দাফন সম্পন্ন হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ