Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার

পাবনা থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

পাবনা সদর উপজেলাধীন আতাইকুলা থানার দুবলিয়া গ্রামে নিখোঁজের ৩ দিন পর স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে স্থানীয়দের খবরের ভিত্তিতে পুলিশ মাটিতে পুঁতে রাখা স্কুল ছাত্রের লাশ উদ্ধার করে। নিহত আশিক মাহমুদ অনি (১৪) দুবলিয়া গ্রামের ব্যবসায়ী রবিউল প্রামানিকের পুত্র। সে এ বছর দুবলিয়া উচ্চ বিদ্যালয় থেকে জেএসসি পরীক্ষা দিয়েছিল।

স্থানীয়রা জানায়, সকালে দুবলিয়া পুলিশ ক্যাম্পের সামনে বাগানের ভেতরে শেয়াল কিছু একটা টানাটানি করছে দেখে লোকজন পুলিশকে খবর দেন। পরে ওই বাগানের মধ্যে মাটির নিচে পুঁতে রাখা স্কুল ছাত্রের লাশ উদ্ধার করে পুলিশ।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) গৌতম কুমার বিশ্বাস জানান, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এই স্কুলছাত্র অনিকে অপহরণ করে হত্যার পর তাকে মাটির নিচে পুঁতে রাখে হত্যাকারীরা। তবে কারা কী কারণে অনিকে হত্যা করেছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে পুলিশ তদন্ত করছে । তিনি আশা প্রকাশ করেছেন, খুব শিগগিরই হত্যার মোটিভ উদঘাটন করা যাবে।

অনির বাবা জানায়, সোমবার সন্ধ্যায় অনি তার টিনের ব্যবসার দোকানে গেলে তিনি ছেলেকে বাড়ি যেতে বলেন। সে দোকান থেকে বেরিয়ে আর ফেরেনি। অনেক খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে পরদিন আতাইকুলা থানায় একটি সাধারণ ডায়েরি করেন।
আতাইকুলা থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান জানান, হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে অনির দুই সহপাঠী জয়, এবং সাবেক সহপাঠী সাব্বিরকে পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অনির লাশ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ