Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিরাজগঞ্জে গৃহবধূর লাশ উদ্ধার

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৮, ৩:১৬ পিএম

সিরাজগঞ্জে নার্গিস বেগম (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে হত্যার পর ফাঁসিতে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে স্বামী রেজাউল করিমের বিরুদ্ধে।

শুক্রবার (৩০ নভেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে সদর উপজেলার শিয়ালকোলে ইউনিয়নের খৌর্দ শিয়ালকোল থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত নার্গিস সলঙ্গা থানার নলকা ইউনিয়নের পূর্ব মথুরাপুর গ্রামের লাল চাঁনের মেয়ে।

নিহতের মামা শাহিন হোসেন অভিযোগ করে বলেন, ‘পারিবারিক কলহের জের ধরে বৃহস্পতিবার (২৯ নভেম্বর) রাতে নার্গিসকে হত্যা করা হয়। পরে শ্বশুর বাড়ির লোকজন আত্মহত্যা বলে প্রচারণা চালায়। খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখা যায় তার লাশ ঘরের মাটিতে শুইয়ে রাখা হয়েছে।’

সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, পরিবারের অভিযোগে মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ