Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

৭ টুকরো লাশ উদ্ধার মামলার মূল হোতা ‘বন্দুকযুদ্ধে’ নিহত

সাভার (ঢাকা) থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

সাভারের আশুলিয়ায় এক পোশাক শ্রমিককে ৭ টুকরো করে হত্যার মূল হোতা বাবলু হোসেন মুন্সি পুলিশের বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ ৩ রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করে। 

এ সময় ৪ পুলিশ সদস্যও আহত হয়। নিহত বাবলু হোসেন মুন্সী (২৮) বগুড়া জেলার সোনাতলা থানার টেকনি মুন্সীপাড়া গ্রামের বাবর আলী মুন্সীর ছেলে।

আশুলিয়ার ইয়ারপুর এলাকার মুন্নার বাঁশ বাগানে গতকাল বৃহস্পতিবার ভোর রাতে এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, ১২ নভেম্বর আশুলিয়ার নিশ্চিন্তপুর এলাকায় পায়েহাঁটা সড়কে পাশ থেকে মেহেদি হাসান টিপু (৩০) নামে এক পোশাক শ্রমিকের ৭টুকরো লাশ উদ্ধার কর হয়।
তাকে অপহরণের পর হত্যা করা হয়েছিল। ওই ঘটনায় নিহতের স্ত্রী সম্পা বেগম বাবলু হোসেন মুন্সীকে প্রধান আসামি করে আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
আশুলিয়ার থানার পরিদর্শক (অপারেশন) মনিরুল হক ডাবলু জানান, বাবলুকে বুধবার রাতে আটক করা হয়। পরে তাকে নিয়ে ইয়ারপুর এলাকায় অভিযান গেলে আগে থেকে ওৎ পেতে থাকা তার অন্য সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় অন্য অপহরণকারীদের গুলিতে বাবলু গুলিবিদ্ধ হয়।

পরে তাকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
তিনি আরও বলেন, তখন আশুলিয়া থানার এসআই মনিরুজ্জামান ও পুলিশ সদস্য সাদ্দাম হোসেন, মামুন ও ফকরুল হোসেন আহত হন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ