Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সিংড়ায় আ.লীগ নেতার ঝুলন্ত লাশ

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

 

 

নাটোরের সিংড়ায় আওয়ামীলীগ নেতা ইটালী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক, বর্তমান নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ন আহবায়ক আবুল কালাম আজাদ এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে সিংড়া থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে ইটালী স্কুল মাঠের পাশে আম গাছে তার লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ এসে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

পারিবারিক সূত্রে জানা যায়, আবুল কালাম আজাদ খোলাবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন, তার বিরুদ্ধে কোন মামলা কিংবা জমিজমা নিয়ে কারো সাথে কোন বিরোধ ছিলো না। তার মৃত্যুর খবরে সিংড়া উপজেলার আওয়ামীলীগ এর অংগ সংগঠনে শোকের ছায়া নেমে এসেছে।

সিংড়া থানার ওসি তদন্ত নেয়ামুল আলম জানান, কি কারণে আবুল কালাম আজাদ সাহের আত্মহত্যা করেছে তা এখন পর্যন্ত জানা যায়নি। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা হয়নি। তবে এ ঘটনায় তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। লাশ উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এসপি সার্কেল মীর আসাদুজ্জমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ