Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

গ্যালারিতে পেট্রোল বোমা!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

 

তখনও ম্যাচ শুরুর বাঁশি বাজেনি। তার আগেই গ্রিসের অলিম্পিক স্টেডিয়ামে পেট্রোল বোমা বিস্ফরণ! পরশু চ্যাম্পিয়ন্স লিগে আয়াক্স ও এইকে আথেন্সের মধ্যকার ম্যাচের আগে ঘটেছে এই ঘটনা। এসময় ক্লাবের দুদলের সমর্থকদের মধ্যে সংঘর্ষে বেশ কয়েক জন আহতও হয়েছেন। সফরকারী আয়াক্স সমর্থকদের লক্ষ্য করে বোমটি ছোড়া হয়।
পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে মাঠে নামে পুলিশ। এসময় দুই ক্লাবের সমর্থকদের মধ্যে সংঘর্ষের পাশাপাশি পুলিশের সঙ্গেও সংঘর্ষে জড়িয়ে পড়েন সমর্থকেরা। এমনকী, দু’দলের ফুটবলারদের মধ্যে কেউ কেউ সমর্থকদের শান্ত থাকার আবেদন জানাতে মাঠে নেমে পড়েন। শেষ পর্যন্ত পুলিশ ম্যাচ শুরু হওয়ার আগে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ফলে ম্যাচে এর কোন প্রভাব পড়েনি। তবে বিরতিতে স্টেডিয়ামে প্রচুর বাজি ফুটতে দেখা যায়। এসময় অনেক সমর্থককে গ্যালারি থেকে বের করে দেওয়া হয়। সংঘর্ষে বেশ আহত হন আয়াক্স সমর্থকরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের অনেকগুলো রক্তাক্ত ছবি ছড়িয়ে পড়ে।
শেষ পর্যন্ত ম্যাচটি ২-০ গোলে জিতে ১২ বছর পর আসরের নক আউট পর্বে ওঠে ডাচ চ্যাম্পিয়ন আয়াক্স।

 


এক নজরে ফল
এথেন্স ০ : ২ আয়াক্স
সিএসকেএ ১ : ২ ভিক্টোরিয়া
বায়ার্ন ৫ : ১ বেনফিকা
লিঁও ২ : ২ ম্যান সিটি
হফেনহেইম ২ : ৩ শাখতার
রোমা ০ : ২ রিয়াল মাদ্রিদ
জুভেন্টাস ১ : ০ ভ্যালেন্সিয়া
ম্যান ইউ ১ : ০ ইয়াং বয়েজ

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বোমা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ