Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদারীপুরে পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে খাদে নিহত ২

মাদারীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার বৌলগ্রাম এলাকায় গতকাল সোমবার সকালে চারাগাছ বোঝাই একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালকসহ দুজন নিহত হয়। গুরুতর আহত হয় আরো দুজন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন, পিকআপ ভ্যানের চালক ফেনীর দাগনভুইয়ার মোহাম্মদ আলী (৩৫) এবং অপরজন চারা গাছের মালিক পিরোজপুরের নেসারাবাদ এলাকার খোকন বেপারী (৩৪)। আহতরা হলেন, পিরোজপুরের নেসারাবাদ এলাকার আব্দুল মালেক (৫৫) ও ফেনীর দাগনভুইয়া এলাকার হৃদয় (২২)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার ভোরে বরিশাল থেকে গাছের চারা বোঝাই একটি পিকআপ মুন্সিগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যায়। সকালে পিকআপটি ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার বৌলগ্রাম এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারায়। এ সময় পিকআপটি বাম পাশের খাদে পড়ে যায়। ঘটনান্থলে চালকসহ দুজন নিহত হয়। আহত অপর দুইজনকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
রাজৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা গোলক চন্দ্র বাড়ৈ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে চলে আসি। পরে পিকআপ ভ্যান থেকে দুইজনের লাশ উদ্ধার করি। আর আহতদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি।
রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জিয়াউল মোর্শেদ বলেন, একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে দুজন মারা গেছেন। দুজনের নাম পরিচয় পাওয়া গেছে। এ বিষয়ে হাইওয়ে পুলিশ আইনগত ব্যবস্থা নিচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ