Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে জাতীয়পার্টির কার্যালয়ে আ’লীগের হামলা ভাংচুর ককটেল

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৮, ১০:০৪ পিএম | আপডেট : ১২:১৬ এএম, ২৬ নভেম্বর, ২০১৮

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জাতীয়পার্টির কার্যালয়ে আওয়ামীলীগের হামলা চালিয়ে ভাংচুর করা হয়েছে। রোববার রাত ৮টার দিকে ওই হামলা চালানো হয়। এ সময় তারা তিনটি মটরসাইকেল ও অফিসের আসবাবপত্র ভাংচুর করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রাবার বুলেট ও টিয়ারসেল ছুড়েছে পুলিশ। ওই ঘটনায় জাতীয়পার্টির তিন নেতা আহত হয়েছেন ।

জানা যায়, ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জাতীয়পার্টির সংসদ সদস্য ফখরুল ইমাম কে এ আসনে মনোনয়ন দিয়েছে এ মন খবরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেছে কেন্দ্রীয় আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সাবেক সংসদ সদস্য আব্দুছ ছাত্তারের সমর্থকরা ।
রোববার বেলা পনে ১২টা থেকে সোয়া ৩টা পর্যন্ত উপজেলা সদরের সবচেয়ে ব্যস্ততম স্থান মুক্তিযোদ্ধা চৌরাস্তা মোড়ে ‘নৌকা সমর্থক গোষ্ঠী’র ব্যানারে ওই বিক্ষোভ অনুষ্ঠিত হয়। বিকেল সোয়া তিনটায় ময়মনসিংহ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) এস এ নেওয়াজী ও অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) সাখের হোসেন সিদ্দিকী ঘটনাস্থলে এসে বিক্ষোভ কারীদের সাথে কথা বললে তারা রাস্তা থেকে সরেযান পরে যান চলাচল স্বাভাবিক হয়।

হঠাৎ রাত৮টায় আব্দুছ ছাত্তারের সমর্থকরা পৌর সদরের পশুহাসপাতাল রোডে অবস্থিত জাতীয়পার্টির দলীয় কার্যালয়ে হামলা চালিয়ে ভাংচুর শুরু করে। এ সময় জাতীয়পার্টির কার্যালয় লক্ষ্য করে গুলি ও ককটেল ছুড়তে থাকে। কার্যালয় থেকে কারো সাড়া না পেয়ে কার্যালয়ের সামনে থাকা দু’টি মোটর সাইেকল ও পাশের বাসায় থাকা আরেকটি মোটর সাইকেল ভাংচুর করে। ওই সময় কার্যালয় ভিতরে প্রবেশ করেও আসবাব পত্র ভাংচুর করে। পরে তারা জাপা সংসদ সদস্য ফকরুল ইমামের বিরুদ্ধে শ্লোগান দিতে দিতে মুক্তিযোদ্ধা মোড়এলাকায় এসে আরো কয়েকটি ককটেল ছুড়ে।

খবর পেয়ে পরিস্থিািত স্বাভাবিক করতে মাঠে নামে পুলিশ। ওই সময় পুলিশ তাদের ধাওয়া করে তিন রাউন্ড রাবার বুলেট ও এক রাউন্ড টিয়ারসেল ছুড়ে তাদের ছত্রভঙ্গ করেদেয়।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ওসি আহমেদ কবির হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ৩রাউন্ড রাবার বুলেট ও এক রাউন্ড টিয়ারসেল ছুড়া হয়েছে। পৌর সদরের বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

Show all comments
  • MD AMRAN HOSSAION ২৬ নভেম্বর, ২০১৮, ৯:৪৪ এএম says : 0
    Now police a Honorable IGP kothai ? Koyjon k arrest korsen ? kothai aponr brave ? now akto valo hoy. Desh r police hesabay kaj koron , Desh r jonno kaj koron, kono party na Desh r public r jonno kaj koron ?aponrder ki kono humanity ase ? aponader salary n other facility manage koray Desh r publice r aponara koaj koren kono ak party .
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাংচুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ