Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামগঞ্জে এলডিপি নেতার মতবিনিময় সভার চেয়ার-টেবিল ভাংচুর

লক্ষ্মীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২৩, ৮:৩৯ পিএম

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার পূর্ব করপাড়া গ্রামে এলডিপির মহাসচিব শাহাদাত হোসেন সেলিমের বাড়িতে শনিবার (৭ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে মতবিনিময় সভার সভা মঞ্চ ও চেয়ার টেবিল ভাংচুর করেছে দূর্বৃত্তরা।

রামগঞ্জ উপজেলা বিএনপির নবগঠিত আহবায়ক কমিটির নেতাকর্মীদের সঙ্গে শাহাদাত সেলিমের মতবিনিময় সভা হওয়ার কথা ছিল। সভা শুরুর আগেই ছাত্রলীগের নেতাকর্মীরা এই হামলা চালায় বলে অভিযোগ করেন এলডিপি নেতা সেলিম।

শাহাদাত হোসেন সেলিম বলেন, ‘রামগঞ্জ উপজেলা বিএনপির নেতাকর্মীদের বিকেলে আমার বাড়িতে আসার কথা ছিল। সেখানে তাদের সঙ্গে শুভেচ্ছা ও মতবিনিময় হওয়ার কথা ছিল। কিন্তু সভা শুরুর আগেই ইউনিয়ন আমার বাড়িতে হামলার ঘটনা ঘটে । এ সময় সভা মঞ্চ,চেয়ার-টেবিল ভাংচুর ও ককটেল বিস্ফোরণ ঘটানো হয়।’ এ ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছে বলে দাবি করেন তিনি।

উপজেলা বিএনপি সদস্য সচিব মাহবুবুর রহমান বাহার (ভিপি) জানান, সরকার দলীয় জোটের নেতাকর্মীরা বিএনপির নেতাকর্মীদের উপর হামলা-মামলা চালিয়ে রাজপথে বিএনপি নেতৃত্ব শূন্য করার চেষ্টা করছে।

জানতে চাইলে করপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তসলিম হোসেন বলেন, এলডিপি নেতা শাহাদাত সেলিমের বাড়িতে সন্ত্রাসী কার্যকলাপ করার জন্য বহিরাগতরা জড়ো হচ্ছিল। পাশেই আওয়ামী লীগের প্রতিবাদ সভা ছিল। তার বাড়িতে আওয়ামী লীগের লোকজন হামলা চালায়নি।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ. ক. ম রুহুল আমিন জানান, নিজেদের দলীয় কোন্দলের জেরে বিএনপির লোকজন নিজেরাই হামলা করেছে।

রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ এমদাদুল হক বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চেয়ার-টেবিল ভাংচুর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ