Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

বড়াইগ্রামে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

নাটোরের বড়াইগ্রামে যাত্রীবাহী বাস ও সিমেন্ট কোম্পানীর ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় শিক্ষার্থীসহ অন্তত ৪০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে গুরুতর ১০ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এবং অন্যান্যদের বনপাড়ার বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। গতকাল রোববার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার নাটোর-পাবনা মড়াসড়কের গুনাইহাটি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাক চালক ইউনুস আলী মুন্সীগঞ্জ সদরের চর সন্তোষপুর গ্রামের হোসেন আলী মাতব্বরের ছেলে। নিহত অপর জনের পরিচয় এখনও সনাক্ত করতে পারেনি পুলিশ। খবর পেয়ে জেলা প্রশাসক গোলামুর রহমান ও ইউএনও আনোয়ার পারভেজ দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বনপাড়া হাইওয়ে থানার ওসি আলীম হোসেন শিকদার জানান, উপজেলার নাটোর-পাবনা মড়াসড়কের গুনাইহাটি এলাকায় নাটোর থেকে পাবনাগামী সিমেন্ট কোম্পানীর ট্রাকের সঙ্গে বিপরীতমুখী যাত্রীবাহী বাসের মুখোমুখি সংর্ঘষ ঘটে। এতে ট্রাকের চালকসহ দুইজন ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় কলেজ শিক্ষার্থীসহ আরো অন্তত ৪০ জন আহত হয়েছে। খবর পেয়ে আহতদের উদ্ধার করে বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ