Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

স্কুলছাত্রী ধর্ষণের ভিডিও নিয়ে তোলপাড়

পিরোজপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

পিরোজপুরের নাজিরপুরে পঞ্চম শ্রেণীর এক স্কুলছাত্রীকে ধর্ষণ করে সেই দৃশ্য ভিডিও করার অভিযোগ উঠেছে কমলেশ হালদার (২৫) নামে এক বখাটে যুবকের বিরুদ্ধে। বিষয়টি পুলিশকে না জানিয়ে স্থানীয় প্রভাবশালী একটি মহল ধর্ষিতার পরিবারকে মীমাংসার জন্য নানাভাবে হুমকি দিয়ে আসছে বলে দাবি করছে ধর্ষিতার পরিবার। এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। অভিযুক্ত কমলেশ হালদার উপজেলার পূর্ব শাখারীকাঠী গ্রামের গণপতি হালদারের ছেলে।

গতকাল শনিবার দুপুরে উপজেলার পূর্ব শাখারীকাঠী গ্রামে ওই ধর্ষিতার বাড়িতে গেলে ধর্ষণের শিকার ওই ছাত্রী জানায়, গত ১৬ নভেম্বর সন্ধ্যায় সে প্রতিবেশী গোলক হালদারের বাড়ি থেকে প্রাইভেট পড়ে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়। পথিমধ্যে কমলেশ হালদারের ঘরের সামনে পৌঁছলে কমলেশ ওই ছাত্রীর মুখ চেপে ধরে তাদের দোতলা ঘরের পেছনের রুমে নিয়ে যায়। সেখানে নিয়ে গামছা দিয়ে হাত বেঁধে মুখ চেপে ধরে ধর্ষণ করে। এ সময় কমলেশ তার মোবাইল থেকে ধর্ষণের চিত্র ভিডিও করে রাখে। পরে এ ঘটনা কাউকে জানালে ধারণ করা ওই ভিডিও এলাকায় ছড়িয়ে দেয়া হবে এবং ধর্ষিতার ছোট বোনকে খুন করা হবে বলে হুমকি দেয় কমলেশ।

ধর্ষিতার মা জানান, গত শুক্রবার সকালে স্থানীয় শান্ত নামের এক যুবক আমার বাড়িতে এসে ওই ভিডিও আমাকে দেখালে আমি অবাক হই এবং মেয়ের নিকট বিস্তারিত জানতে চাইলে সে আমাকে ঘটনা খুলে বলে। তবে এ ঘটনা ভয়ে সে আমাদের জানায়নি। ধর্ষিতার পিতা বলেন, ভিডিওটি আমি দেখে সাথে সাথে স্থানীয় চেয়ারম্যানকে ঘটনা জানিয়েছি। তিনি আমাকে বলেছেন, এ ঘটনা জানাজানি করার প্রয়োজন নেই। আমি একটা ফয়সালা করে দেবো। ঘটনার বিষয়ে জানতে অভিযুক্ত কমলেশ হালদারের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি। স্থানীয়রা জানান, ঘটনার পর থেকে তারা পলাতক রয়েছে। সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান আক্তারুজ্জামান গাউস বলেন, ছোটখাটো বিষয় নিয়ে যদি আপনারা লেখালেখি করেন, তা হলে আমরা জনপ্রতিনিধিরা কি করব?

নাজিরপুর থানার ওসি মো. মুনিরুল ইসলাম মুনির জানান, ঘটনার সংবাদ পেয়ে তাৎক্ষণিক সেখানে পুলিশ পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ