Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলবাড়িতে নারী শ্রমিক ধর্ষিত ধর্ষক আটক

ফুলবাড়ি (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

দিনাজপুরের ফুলবাড়িতে মির্জা অটোরাইস মিলের এক নারী শ্রমিক (৪০) ধর্ষণের শিকার হয়েছে। গত শুক্রবার রাত ৮টায় কাজ শেষে বাড়ি ফেরার পথে নুরাজুল ইসলাম মুকুল (৪৫) নামে এক মুরগি ব্যবসায়ী তাকে জোরপূর্বক ধর্ষণ করে, বলে জানিয়েছেন ওই নারী শ্রমিক।
এই ঘটনায় ওই নারী শ্রমিক নিজে বাদী হয়ে, ধর্ষক নুরাজুল ইসলাম মুকুলকে আসামি করে ফুলবাড়ি থানায় একটি ধর্ষণ মামলা করেছেন। ধর্ষক মুরগি ব্যবসায়ী নুরাজুল ইসলামকে আটক করেছে পুলিশ।
আটক নুরাজুল ইসলাম উপজেলার আলাদিপুর ইউনিয়নের ভিমলপুর গ্রামের মৃত মনছের আলীর ছেলে। ভিমলপুর মোড়ে তার একটি বয়লার মুরগির দোকান আছে।

ফুলবাড়ি থানার ওসি শেখ নাসিম হাবিব বলেন, ধর্ষিতা ফুলবাড়ির মির্জা অটো রাইস মিলের একজন নারী শ্রমিক। সে প্রতিদিনের মতো কাজ শেষে বাড়ি ফেরার পথে, ধর্ষক নুরাজুল ইসলাম মুকুল তাকে তার মুরগির দোকানের পেছনে নিয়ে ধর্ষণ করে। ধর্ষিতার জবানবন্দী অনুযায়ী ধর্ষক নুরাজুল ইসলামকে ওইদিন রাতে তার বাড়ি থেকে আটক করা হয়। ওসি বলেন, ধর্ষিতার মেডিক্যাল পরিক্ষার জন্য দিনাজপুর মেডিক্যাল কলেজ ফরেন্সিক বিভাগে পাঠানো হয়েছে।

মাদক মামলার দুই আসামি আটক
দিনাজপুরের ফুলবাড়িতে আবু তাহের (৩০) ও মমিনুল ইসলাম (৩২) নামে দুইজন মাদক মামলার এজাহারভুক্ত আসামিকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুরে তাদের বাড়ি থেকে আটক করা হয়।
আটক আবু তাহের উপজেলার এলুয়াড়ী ইউনিয়নের গনিপুর গ্রামের হামিদ মন্ডলের ছেলে ও মমিনুল ইসলাম একই ইউনিয়নের জোয়ার গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। তারা উভায়ে চলতি মাসের গত ১৪ অক্টোবর দায়েরকৃত মাদক মামলার আসামি।
মামলার তদন্তকারী কর্মকর্তা ফুলবাড়ি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুলতান মাহমুদ বলেন গত ১৪ অক্টোবর উপজেলার হাজরাপুর এলাকায়, থানা পুলিশের মাদকবিরোধী অভিযানের সময়, ধৃত আসামিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে ৫০০ বোতল ফেন্সিডিল ফেলিয়ে দিয়ে পালিয়ে যায়। এই ঘটনায় ওই দিন ফুলবাড়ি থানার এসআই কমল কিশোর ঘোষ বাদি হয়ে ধৃত আসামিদের বিরুদ্ধে একটি মাদকবিরোধী মামলা করেন। এরপর থেকে তাদেরকে আটক করার জন্য পুলিশ ফাঁদ পেতে রেখেছিল, গতকাল শনিবার গোপন সংবাদের ভিত্তিতে তাদের বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ