Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ট্রেনের ধাক্কায় ও নীলফামারীতে কাটা পড়ে নিহত ২

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

রাজশাহীতে ট্রেনের ধাক্কায় বুধবার ভোরে ডিঙ্গাডোবা এলাকায় নারগিস বেগম (৪৫) এক গৃহবধূ মারা গেছে। সে মহানগরীর লক্ষীপুর বাকির মোড় এলাকার সদর আলীর স্ত্রী। রাজশাহী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, ভোর ৬টার দিকে রেললাইনের পাশ ধরে হাঁটছিলেন নার্গিস বেগম। এ সময় চাঁপাইনবাবগঞ্জগামী একটি শাটল ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। আইনগত প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
নীলফামারী সংবাদদাতা : নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে কনক চন্দ্র রায় (২৭) নামে মোটরসাইকেল আরোহী এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার সকালে নীলফামারী-সৈয়দপুর রেললাইনের দারোয়ানী নামক স্থানে এই ঘটনা ঘটেছে। নিহত কনক সদর উপজেলার সোনারায় ইউনিয়নের মালপাড়া গ্রামের যোগেশ চন্দ্র রায়ের ছেলে।

স্থানীয়রা জানান, বুধবার সকালে সে তার কর্মস্থলে যাওয়ার পথে খুলনাগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যায়।
রেলওয়ে পুলিশের (জিআরপি) সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এমদাদুল হক ট্রেনে কাটা পড়ে নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ