Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রামে চিকিৎসকের বাসা থেকে গৃহকর্মীর লাশ উদ্ধার

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক ভবন থেকে আকলিমা আক্তার(১৪) নামের এক গৃহকর্মীর লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার লাশটি ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এর আগে বুধবার বিকেলে হাসপাতালের চিকিৎসক মাহমুদা আক্তার শিরিনের বাসায় সে গলায় ওড়না পেছিয়ে আত্মহত্যা করে চিকিৎসক মাহমুদা দাবী করেন। নিহত আকলিমা নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার পশ্চিম বিল কাকরাকান্দা গ্রামের জাহের আলীর মেয়ে।

পুলিশ সূত্রে জানা গেছে, আকলিমা প্রায় দুই বছর ধরে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মাহমুদা আক্তার শিরিনের বাসায় গৃহকর্মীর কাজ করে আসছিল। বুধবার বিকালে সে বাথরুমে প্রবেশ করে গলায় ওড়না দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে ডাক্তারের পক্ষ থেকে দাবি করা হয়েছে। খবর পেয়ে বুধবার সন্ধ্যায় খবর পেয়ে চৌদ্দগ্রাম সার্কেলের এএসপি সাইফুল ইসলাম ও থানার ওসি আবদুল্লাহ আল মাহফুজের নেতৃত্বে পুলিশের একটি টিম স্বাস্থ্য কমপ্লেক্সের অভ্যন্তরে কৃষ্ণচুড়া নামের ৪র্থ তলা ভবনের ২য় তলার বাথরুমের দরজা ভেঙ্গে লাশটি উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ