Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বান্ধবীর হয়ে পরীক্ষা দিতে গিয়ে...

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

প্রাথমিক সমাপনী (পিএসসি) পরীক্ষায় বান্ধবীর পক্ষে পরীক্ষা দিতে গিয়ে আটক হয়েছে জ্যোতি খাতুন নামে এক পরীক্ষার্থী। গতকাল রোববার সকালে বাঘা উপজেলার চন্ডীপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ইংরেজী পরীক্ষার সময় ধরা পড়ে।
জানা গেছে , বাঘা উপজেলার জয়জয়রাম আনন্দ স্কুলের ছাত্রী নূপুর খাতুনের হয়ে সকালে উপজেলার চন্ডীপুর বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা দিচ্ছিল জ্যোতি খাতুন নামে অপর এক ছাত্রী। এ সময় দায়িত্বরত শিক্ষকরা তাকে সন্দেহ করে এবং তার প্রবেশপত্র যাছাই বাছাই করা হলে সে ভূয়া প্রমাণিত হলে তাকে আটক করা হয়। দুপুরে ভূয়া ছাত্রীর অভিভাবকদের কাছে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেয়া হয়।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা ও পরীক্ষা কেন্দ্রের তদারকি কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, এ ধরনের ঘটনা যাতে আর না ঘটে এ জন্য পরীক্ষার্থী নূপুর খাতুনকে এ বছরের মতো বহিষ্কার করা হয়েছে। উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার এবিএম সানোয়ার হোসেন বলেন, ওই ছাত্রীর বিষয়ে কেন্দ্র সচিব বা কারো সহযোগিতার প্রমাণ পেলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরীক্ষা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ