Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফেনী জেলা মাদ্রাসা বৃত্তি ফাউন্ডেশনের পরীক্ষা অনুষ্ঠিত

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২২, ৭:৪৯ পিএম

 ঃ ফেনী জেলা মাদ্রাসা বৃত্তি ফাউন্ডেশনের উদ্যোগে জেলার ছয়টি উপজেলার ৮টি কেন্দ্রে বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৮ অক্টোবর) সকাল ৯টা থেকে এক যোগে ফেনী সদর, ছাগলনাইয়া, ফুলগাজী,পরশুরাম, সোনাগাজী ও দাগনভূঁইয়া উপজেলার সকল কেন্দ্রে পরীক্ষা শুরু হয়ে ১১টা ৩০মিনিটে পরীক্ষা শেষ হয়। এতে ১২৩টি শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেনী থেকে অষ্টম শ্রেণি পর্যন্ত ২ হাজার ৮০০ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করে। পরীক্ষা চলাকালীন কেন্দ্র পরিদর্শন করেন ফাউন্ডেশনের উপদেষ্টা, কর্মকর্তা, সাংবাদিক ও সুশীল সমাজের গণ্যমান্য ব্যাক্তি বর্গ।
বৃত্তি পরীক্ষায় ৮টি কেন্দ্র পরিচালনার সার্বিক দায়িত্ব পালন করেন ফেনী জেলা মাদ্রাসা বৃত্তি ফাউন্ডেশনের সভাপতি অধ্যক্ষ মাওলানা শাহ মোহাম্মদ ইয়াছিন, সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা জাহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা কামরুল আহসানসহ ফাউন্ডেশনের সকল সদস্যবৃন্দ। সুষ্ঠুভাবে বৃত্তি পরীক্ষা সম্পন্ন হওয়ায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।
ছাগলনাইয়া ইসলামিয়া কামিল মাদ্রাসা কেন্দ্রের সচিব উপাধ্যক্ষ মাওলানা লোকমান হোসেন বলেন,
ফেনী জেলা মাদ্রাসা বৃত্তি ফাউন্ডেশন ২০১৩ সালে প্রতিষ্ঠার পর থেকে নিয়মিতভাবে বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়ে মাদ্রাসা শিক্ষার গুনগত মানোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।



 

Show all comments
  • সাকিবুল।হাসান ২৮ জানুয়ারি, ২০২৩, ১০:২৭ এএম says : 0
    ফেনী জেলা মাদরাসা বৃওি।রেজাল্ট
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ