Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

টঙ্গীতে চাপাতির কোপে কিশোর নিহত ৬ জন আহত

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

টঙ্গীতে সন্ত্রাসীদের চাপাতির কোপে হাবিব (১৭) নামে এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ছয়জন। গত শনিবার রাতে টঙ্গীর আরিচপুর জামাই বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত হাবিব গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গীর আরিচপুর এলাকার আশরাফুল আলমের ছেলে। সে স্থানীয় একটি ফার্নিচার দোকানের কর্মচারী।

আহতরা হলেন মাহফুজ, হাফেজ, হাসান, জিসান, সোহেল ও রোহান। আহতদের উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতলে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত হাসানকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
টঙ্গী পূর্ব থানার ওসি কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত শনিবার রাত ১০টার দিকে মুখোশধারী ৮-১০ জনের একটি সন্ত্রাসী দল চাপাতি, ছোরা ও অস্ত্র নিয়ে টঙ্গীর জামাই বাজার এলাকায় রাস্তায় নেমে আসে। এ সময় হাবিব দোকান বন্ধ করে বাসায় ফিরছিল। সন্ত্রাসীরা যাকেই সামনে পেয়েছে তাকেই এলোপাতাড়ি কুপিয়ে আহত করেছে। নিহত কিশোর হাবিব ঘটনার শিকার। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় জড়িত কাউকে এখন পর্যন্ত আটক করা সম্ভব হয়নি। ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ