Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে পোস্টার ব্যানার সাইনবোর্ড অপসারণ শুরু

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নারায়নগঞ্জের রূপগঞ্জে সব ধরনের পোস্টার, ব্যানার, সাইনবোর্ড, ফেস্টুনসহ সকল প্রকার প্রচার সামগ্রী অপসারণ অভিযান পরিচালনা শুরু করেছেন প্রশাসন। গতকাল রোববার বেলা ১১টা থেকে শুরু হয় এ অভিযান। উপজেলার মুড়াপাড়া গন্ধর্বপুর, দড়িকান্দি, ইছাখালীসহ বেশ কয়েকটি এলাকায় অপসারণ অভিযানে নেতৃত্ব দেন, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান। এ সময় উপস্থিত ছিলেন ভূমি অফিসের সার্ভেয়ার জামাল উদ্দিনসহ আরো অনেকে।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান বলেন, নির্বাচন কমিশনারের নির্দেশক্রমে রূপগঞ্জ উপজেলার সকল দলের সম্ভাব্য প্রার্থীদের সব ধরনের পোস্টার, ব্যানার, সাইনবোর্ড, ফেস্টুনসহ সকল প্রকার প্রচার সামগ্রী সরিয়ে নিতে লিখিতভাবে নোটিশ করা হয়েছে। অনেকেই এসব প্রচার সামগ্রী সরায়নি। তাই প্রশাসন প্রচার সামগ্রী অপসারণের লক্ষ্যে এ অভিযান পরিচালনা শুরু করেছেন। আর এ অপসারণ অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ