Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মোহাম্মদপুরে নিখোঁজ কিশোরের লাশ বুড়িগঙ্গা থেকে উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

রাজধানীর মোহাম্মদপুরে বাবু (১৫) নামে এক কিশোরের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে চন্দ্রিমা মডেল টাউনের পেছনে বুড়িগঙ্গা নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়।
নিহত বাবু পরিবারের সঙ্গে ঢাকা উদ্যান এলাকায় থাকতো এবং রাস্তা থেকে ভাঙারি কুড়িয়ে বিক্রি করতো। গত কয়েক দিন ধরে সে নিখোঁজ ছিল বলে পরিবার জানায়। লাশ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
বাবুর ভাই রিপন বলেন, তার ভাই রাস্তা থেকে ভাঙারি কুড়িয়ে বিক্রি করতো। কয়েকদিন ধরে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। গতকাল সকালে বুড়িগঙ্গা নদীতে একটি লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠায়। রিপন হাসপাতালে গিয়ে লাশটি তার ভাইয়ের বলে শনাক্ত করেন।
মোহাম্মদপুর থানার ওসি জামাল উদ্দিন মীর বলেন, লাশটি দেখে ৩/৪ দিন আগে মৃত্যু হয়েছে বলে ধারণা করছি। শরীরের গোশত পচে গলে গেছে। এখনো মৃত্যুর কারণ জানা যায়নি। বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।
উল্লেখ্য, চন্দ্রিমা হাউজিং এলাকায় সাধারণত নিম্ন আয়ের মানুষের বসবাস। যার কারণে নদীর তীরে মানুষের আসা-যাওয়া কম। বিকেলের দিকে মানুষ ঘুরতে নদীর পাড়ে যায়। যদিও এখন সেখানে হাউজিংয়ের উন্নয়ন কাজ চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ