Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাগেরহাটে অগ্নিকাণ্ডে ৪ দোকান ভস্মীভূত

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৮, ২:৪৫ পিএম

বাগেরহাটের মোল্লাহাটে অগ্নিকাণ্ডে চার দোকান ভস্মীভূত হয়েছে। এতে প্রায় সাড়ে ৩ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।
গতকাল সোমবার দিনগত রাত ২ টার দিকে উপজেলা সদরের শহীদ হেমায়েত উদ্দিন মাধ্যমিক বালিকা বিদ্যালয় সংলগ্ন চৌরাস্তা মোরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
আগুনে ক্ষতিগ্রস্তরা হলেন- সুমাইয়া স্টোরের আবুল লসকর, আফসানা স্টোরের শহীদ শিকদার এবং মিলন স্টোরের মো. মিলন এবং মুজাহিদের পানের দোকান।
খবর পেয়ে রাতেই মোল্লাহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মাদ সাঈদ মোমেন মজুমদার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনের ছেলে শেখ সারহান নাসের তন্ময়সহ স্থানীয় প্রশাসন ও আওয়ামী লীগের নেতারা ঘটনাস্থল পরিদর্শন করেন।
ওসি কাজী গোলাম কবির বলেন, রাতে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। ফায়ার সার্ভিস ও স্থানীয়রা চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হয়।
বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক সরদার মাসুদুর রহমান জানান, আগুন লাগার খবর পেয়ে বাগেরহাট ও গোপালগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের তিনটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে চারটি দোকান পুড়ে যায়।
এতে প্রায় সাড়ে তিন লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে বলে ক্ষতিগ্রস্তরা দাবি করেছেন বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ