Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিখোঁজ দম্পতিসহ তিন লাশ উদ্ধার

পদ্মায় স্পিডবোট ডুবি

মাদারীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে পদ্মা নদীতে রোববার ২৪ যাত্রী নিয়ে স্পিডবোট ডুবির ঘটনায় নিখোঁজ তিন যাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার বেলা সাড়ে ১২টার দিকে শিবচর থানা পুলিশ লাশগুলো উদ্ধার করেছে। উদ্ধারকৃতরা হলেন- গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানার প্রসন্নদী গ্রামের আবদুর রহমান উকিলের ছেলে মেরাজুল ইসলাম রাজু (২২) তার স্ত্রী সাদিয়া আক্তার লিমা (১৮) এবং পটুয়াখালি জেলার বাউফল উপজেলার আমিরাবাদ গ্রামের রুবেল গাজীর মেয়ে ফাতেমা আক্তার (৮)।

শিবচর থানা পুলিশ সূত্রে জানা গেছে, রোববার বিকেলে শামীম মাদবরের মালিকানাধীন একটি স্পিডবোট ২৪ যাত্রী নিয়ে শিমুলিয়া ঘাট থেকে কাঁঠালবাড়ির উদ্দেশ্যে ছেড়ে আসে। মাঝ নদীতে দ্রুতগতির স্পিডবোট একটি ডাম্প ফেরির সাথে সজোরে ধাক্কা লেগে ডুবে যায়। তাৎক্ষণিকভাবে নদীতে টহলরত সেনাবাহিনীর কর্মকর্তারা ২১জন যাত্রীকে উদ্ধার করেন। এ সময় ৩জন যাত্রীকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সোমবার বেলা সাড়ে ১২টার দিকে নিখোঁজ ৩ জনের লাশ কাঁঠালবাড়ির অদূরে লৌহজং চ্যানেল থেকে উদ্ধার করে শিবচর থানা পুলিশ। নিহত মেরাজুল ইসলাম রাজু সিরাজগঞ্জ জেলায় কারারক্ষী হিসেবে কর্মরত ছিলেন।
শিবচর থানার অফিসার ইনচার্জ জাকির হোসেন মোল্লা বলেন, নিহতদের লাশ তাদের আত্মীয় স্বজনের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। কেউ আইনী সহযোগিতা চাইলে আমরা আইনী সহায়তা দিতে প্রস্তুত আছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ