Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

৩০ ফুটবলারের হাতে ইয়েস কার্ড

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

চট্টগ্রাম বিভাগের আবাসিক ক্যাম্পের জন্য ৩০ ফুটবলারের হাতে ইয়েস কার্ড তুলে দেয়া হয়েছে। গতকাল এমএ আজিজ স্টেডিয়ামের সভাকক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে খেলোয়াড়দের হাতে এই কার্ড তুলে দেন বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের (বিডিডিএফএ) সভাপতি ও চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছিরউদ্দিন। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি সিরাজউদ্দীন মো: আলমগীর সহ অন্যান্য কর্মকর্তারা।

বিডিডিএফএ’র উদ্যোগে প্রস্তাবিত শেখ কামাল অনুর্ধ্ব-২০ জাতীয় ফুটবলে চট্টগ্রামের দল গঠনের জন্য এই ৩০ খেলোয়াড় বাছাই করা হয়। সাইফ পাওয়ার ব্যাটারির পৃষ্ঠপোষকতায় খেলোয়াড়রা দেড় মাসের আবাসিক ক্যাম্পে থেকে উন্নত প্রশিক্ষণ নেবেন বলে জানান বিডিডিএফএ’র মহাসচিব তরফদার মো: রুহুল আমিন। ইয়েস কার্ড তুলে দেয়ার সময় আ জ ম নাছির বাছাইকৃত খেলোয়াড়দের কঠোর অনুশীলনের মাধ্যমে আগামীর চ্যালেঞ্জ গ্রহন করার আহবান জানান। চট্টগ্রামের ১১টি জেলার ১০০ জন খেলোয়াড়ের মধ্য থেকে ১১ সদস্যের একটি নির্বাচক প্যানেল এই ৩০ ফুটবলারকে বাছইি করেছেন।

এরা হলেন- গোলরক্ষক: সিয়াম বকাউল (চাঁদপুর),আবদুল্লাহ আল নোমান (ফেনী), মো: জহিরউদ্দিন (কক্সবাজার) এবং শওকত হোসেন (চট্টগ্রাম)। ডিফেন্ডার: নিক্সন চাকমা (রাঙামাটি), রাফাতুল আলম, মো: শান্ত ও তানভির আয়াজ (ব্রাক্ষণবাড়িয়া), ইউনুস নবী মিশুক (নোয়াখালী), আতিকুর রহমান(কুমিল্লা), ইমরান (লক্ষীপুর), রাকিবুল ও বিনোদ চাকমা (রাঙামাটি)। মিডফিল্ডার: দিদারুল ইসলাম, জামাল হোসেন ও ফখরুল ইসলাম (চট্টগ্রাম), ইব্রাহিম ও আবুল হাসনাত শাওন (কুমিল্লা), সমরজয় চাকমা (রাঙামটি), সাকিব (খাগড়াছড়ি), তামিম হাসান অনীক (ফেনী) ও শফিউল্লাহ (ব্রাক্ষণবাড়িয়া)। ফরোয়ার্ড: আবিদ হাসান (ফেনী), মো: রাজিব (কক্সবাজার), টেনিস রোয়াজান, মো: শাকিল ও আশিকুুর রহমান (খাগড়াছড়ি)। তারিকুল ইসলাম আনন্দ ও মঞ্জুরুল ইসলাম পারভেজ (চট্টগ্রাম) এবং জুবায়ের হোসেন (কুমিল্লা)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ