Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৮, ২:৪৩ পিএম

আশুলিয়ায় শ্যামলি খাতুন (২৫) নামের এক পোশাক শ্রমিককে শ্বাসরোধ করে হত্যা করেছে তার পাষন্ড স্বামী। এ ঘটনার পর থেকেই অভিযুক্ত সিরাজুল ইসলাম পলাতক রয়েছে। খবর পেয়ে সোমবার দুপুরে বাড়ইপাড়া এলাকার সিকাদের ভাড়াটিয়া বাড়ি থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।
পুলিশ জানায়, শ্যামলি খাতুন আশুলিয়ার বাড়ইপাড়া এলাকায় তার স্বামীর সাথে ভাড়া বাড়ি থেকে পোশাক কারখানায় কাজ করতেন। বেশ কিছু দিন যাবৎ তাদের মধ্যে পারিবারিক কলেহর কারনে ঝগড়া-বিবাধ লেগেই থাকতো। সোমবার সকালে নিজ স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর কক্ষের ভেতরে লাশ রেখে পালিয়ে যায় তার স্বামী।
এদিকে সকালে প্রতিবেশী ভাড়াটিয়ারা নিহতের কক্ষের বিছানার উপর লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে আশুলিয়া থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এ ব্যপারে আশুলিয়া থানার উপ পরিদর্শক (এস আই) নাহিদ হাসান বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে নিহতের স্বামী পোশাক শ্রমিককে শ্বাসরোধ করে হত্যার পর লাশ কক্ষের ভেতরে রেখেই পালিয়ে গেছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আশুলিয়ায়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ