Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় পোশাক কর্মীকে জবাই করে হত্যা : স্বামী পলাতক

প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : ঢাকার আশুলিয়ায় এক পোশাক কর্মীর জবাই করা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে তার স্বামী মজনু মিয়া পলাতক থাকায় পুলিশের ধারণা সেই হত্যাকারী। শুক্রবার দুপুরে বাইপাইল পশ্চিমপাড়ার দরগারটেক এলাকায় মনির হোসেনের ভাড়া বাড়ি থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। নিহত ফাহিমা বেগম (২০) জামালপুর জেলার মাদারগঞ্জ থানার ধোয়াপাড়া এলাকায় হাসান আলীর কন্যা। তার স্বামীর বাড়িও একই এলাকায়। তারা দুইজনই আশুলিয়ার বেরণ এলাকার ‘ফাউন্ডটেন’ পোশাক কারখানায় শ্রমিক হিসেবে কাজ করতো।
আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসিনুল কাদির জানান, প্রতিবেশীদের দেয়া খবরের ভিত্তিতে পশ্চিমপাড়া এলাকার একটি ভাড়া বাসা থেকে জবাইকরা লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে জবাই করে হত্যার পর তার স্বামী পালিয়ে গেছে। প্রতিবেশীদের বরাত দিয়ে ওসি আরো জানান, ফাহিমা ও তার স্বামী মজনু গত একমাস আগে এই বাড়ির একটি কক্ষ ভাড়া নেয়। সকাল গড়িয়ে বেলা বাড়তে থাকলেও ওই ঘরের লোকজনের কোন সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশীরা দেখে দরজা বাইরে থেকে আটকানো। পরে তারা দরজা খুলে দেখতে পায়, ফাহিমা বিছনার উপর পড়ে আছে ও পুরো ঘর রক্তে ভেজা।
এ ঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আশুলিয়ায় পোশাক কর্মীকে জবাই করে হত্যা : স্বামী পলাতক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ