Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় ১২শ’ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ৩ জনের জরিমানা

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ঢাকার আশুলিয়ায় অভিযান চালিয়ে ১২শ’ অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় অবৈধ গ্যাস সংযোগ ব্যবহারের অভিযোগে তিনজনকে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গতকাল সকাল থেকে বিকেল পর্যন্ত আশুলিয়ার ঘোষবাগ এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ইবনে সাজ্জাদের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট ইবনে সাজ্জাদ জানান, ঘোষবাগ এলাকায় তিতাসের মূল সঞ্চালন পাইপ থেকে দেড় কিলোমিটার এলাকার প্রায় ১২শ’ বাড়িতে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। পরে অবৈধ গ্যাস সংযোগ ব্যবহারের অভিযোগে ঘোষবাগা এলাকার আব্দুল জব্বার, লুৎফর রহমান ও ইকবাল হোসেনকে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির সাভার আঞ্চলিক অফিসের ব্যবস্থাপক (বিপণন) আবু সাদাত মো. সায়েম বলেন, পর্যায়ক্রমে তিতাসের এ অভিযান অব্যাহত থাকবে। অভিযানে তিতাসের কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আশুলিয়ায় ১২শ’
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ