Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগরে আওয়ামীলীগের মনোনয়ন কিনলেন এমপিসহ ১৩ জন

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৮, ১১:৩২ এএম

আগামী ২৩ ডিসেম্বর ২০১৮একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি পদ প্রার্থীদের মনোনয়ন ফরম বিতরণ শুরু করেছে আওয়ামীলীগ। গত দুদিন ৯ ও ১০ নভেম্বর নৌকা প্রতীকে প্রতিদ্বন্ধীতা করতে ব্রাহ্মণবাড়িয়া-১ সংসদীয় ২৪৩ নাসিরনগর আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন ফরম যারা সংগ্রহ করেছেন তারা হলেন বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব বিএম ফরহাদ হোসেন সংগ্রাম, প্রয়াত মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর স্ত্রী আলহাজ্ব দিলশাদ আরা বেগম (মিনু), উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকও উপজেলা পরিষদ চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকার,কেন্দ্রীয় কৃষকলীগ নেতা এমএ করিম,কেন্দ্রীয় কৃষকলীগের অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ নাজির মিয়া,কেন্দ্রীয় যুব মহিলা লীগের শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক এম.বি কানিজ,জেলা কৃষকলীগের নিবার্হী কমিটির সদস্য মোঃ আলী আশ্রাফ,বাংলাদেশ হিন্দু মহাজোটের ব্রাহ্মণবাড়িয়া জেলা সভাপতি এডঃ রাখেশ সরকার, যুক্তরাজ্য আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ এহছানুল হক, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সহ-সভাপতি একেএম আলমগীর হক, হিন্দু বৌদ্ধ,খ্রিষ্টান ঐক্য পরিষদের নাসিরনগর উপজেলা শাখার সভাপতি আদেশ চন্দ্র দেব, আওয়ামী প্রজন্মলীগের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ইঞ্জি: ইখতেশামুল কামাল ও ব্রাক্ষণবাড়িয়া সদর সংরক্ষিত মহিলা আসনের সাংসদ ফজিলাতুন্নেছা বাপ্পী। শুক্র ও শনিবার আওয়ামীলীগ সভানেত্রীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে তারা মনোনয়ন ফরম সংগ্রহ করেন। উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, অত্র আসনে ভোটার ২ লক্ষ ১৩ হাজার ৯শ’ ৭০ জন। পুরুষ ভোটার ১ লক্ষ ১০ হাজার ৪শ ৪৭ জন ও মহিলা ভোটার ১ লক্ষ ৩ হাজার ৫‘শ ২৩ জন।
নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৯ নভেম্বর,বাছাইয়ের ২২ নভেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের তারিখ ২৯ নভেম্বর এবং ভোট গ্রহণ ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ