Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নিখোঁজের লাশ মিলল নদীতে

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে নিখোঁজের একদিন পর বিশ্ববিদ্যালয় ছাত্র ফাহিমুল ইসলাম তমালের (২০) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরিদল। গতকাল শনিবার শহরের ৫নং খেয়াঘাটের শীতলক্ষ্যা নদী থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত তমাল শহরের খানপুর এলাকার বাসিন্দা মনিরুল ইসলাম ও স্কুলশিক্ষিকা ফাতেমা খাতুনের ছেলে। তিনি ঢাকার আহসান উল্লাহ বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক ও ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় সেমিস্টারের ছাত্র।
নারায়ণগঞ্জ সদর নৌ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেওয়াজ উদ্দিন আহমেদ নিহত তমালের ভাই হাসিবের বরাত দিয়ে জানান, শুক্রবার বিকেলে ৫নং খেয়াঘাট এলাকায় ঘুরতে আসেন হাসিন ও তমাল। পরে শীতলক্ষ্যা নদীতে সারিবদ্ধভাবে নোঙর করে রাখা কার্গো জাহাজে গিয়ে বসে আড্ডা দেয় তারা দুইজন। সেখান থেকেই রাত ৮টায় তীরে উঠতে গেলে এক জাহাজ থেকে অন্য জাহাজে লাফিয়ে পারাপার হওয়ার সময় দুই জাহাজের মধ্যে পড়ে যায় তমাল। এরপর থেকে নিখোঁজ ছিল সে। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিস ও নৌ পুলিশকে জানালে রাত সাড়ে ৮টায় তামালের সন্ধানে তল্লাশি চালায় ফায়ার সার্ভিসের ডুবুরিরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ