Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চলন্ত বাস থেকে বাবাকে ফেলে মেয়েকে হত্যা

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ঢাকার সাভারের আশুলিয়ায় চলন্ত বাসে সর্বস্ব কেড়ে নিয়ে মেয়েকে হত্যার পর বাবাকে মারধর করে বাস থেকে বাইরে নিক্ষেপ করে বাস শ্রমিকরা। এ ঘটনায় পুলিশ নিহতের লাশ উদ্ধার করলেও বাসটি শনাক্ত কিংবা ঘটনার সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-টাঙ্গাইল সড়কের আশুলিয়ার মরাগাঙ্গ এলাকায় সড়কের পাশ থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।
নিহত জরিনা খাতুন (৪৫) সিরাজগঞ্জ জেলার চৌহালী থানার খাস কাওলীয়া গ্রামের মৃত মহির মোল্লার স্ত্রী। বাস শ্রমিকদের মারধরে নিহতের বাবা আকবর আলী মন্ডল (৭০) আহত হয়েছে। আহত আকবর আলী মন্ডল জানান, শুক্রবার দুপুরে তারা আশুলিয়ার গাজিরচট এলাকায় নাতিনের বাড়িতে বেড়াতে আসেন। পরে সন্ধ্যায় সিরাজগঞ্জ যাওয়ার উদ্দেশ্যে আশুলিয়ার ইউনিক এলাকা থেকে একটি টাঙ্গাইলগামী বাসে ওঠেন বাবা ও মেয়ে। তবে বাসটি টাঙ্গাইল না গিয়ে বিভিন্ন স্থানে ঘুরে আবার আশুলিয়ার দিকে চলে আসে।
তিনি বলেন, পথিমধ্যে বাসের ভিতরে থাকা যাত্রীরা আমাকে ও আমার মেয়েকে মারধর করে মোবাইল ফোন ও টাকা পয়সা ছিনিয়ে নিয়ে চলন্ত বাস থেকে আমাকে আশুলিয়া ব্রিজের কাছে ফেলে দেয়। এ সময় আহত অবস্থায় টহল পুলিশকে ঘটনাটি জানালে তারা প্রায় এক কিলোমিটার সামনে গিয়ে মরাগাং এলাকায় মহাসড়কের পাশ থেকে মেয়ে জরিনা খাতুনের লাশ খুঁজে পায়। পরে পুলিশ লাশ উদ্ধার করে রাত ১টা নাগাদ থানায় নিয়ে আসে।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক বিজন কুমার দাস বলেন, নিহত নারী কালো রঙ্গের বোরকা পরিহিত ছিলেন। তার শরীরে কোন ক্ষত না থাকলেও গলায় কালো দাগ পাওয়া গেছে। ধারনা করা হচ্ছে শ্বাসরোধ করে হত্যার পর তাকে ফেলে রেখে গেছে ওই বাস শ্রমিকরা। এ ছাড়া ঘটনার প্রত্যক্ষদর্শী নিহত নারীর বাবা বয়স্কজন হওয়ায় তার নিকট থেকেও এ ব্যাপারে স্পষ্ট ধারণা পাওয়া যাচ্ছে না। বাসটি এখনও শনাক্ত করা সম্ভব হয়নি বলেও জানান তিনি। এ ঘটনায় বাসের, হেলপার, সুপারভাইজার, চালকসহ অজ্ঞাতদের আসামী করে নিহতের মেয়ের জামাই নুর ইসলাম বাদী হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ