Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর সুবর্ণচরে আগুনে ১০টি দোকান ছাই

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৮, ১২:১৭ পিএম

সুবর্ণচর উপজেলার পূর্বচরবাটা ইউনিয়নে ভয়াবহ অগ্নিকান্ডে ১০টি দোকান ও ১টি সিএনজি পুঁড়ে অন্তত ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
বুধবার ভোর সাড়ে ৪টার দিকে ছমিরহাট বাজারে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্থ দোকানগুলো হচ্ছে, জামসেদ রেস্টুরেন্ট, ইতরা পাঠাগার, পারভেজ টেলিকম, ফরিদ টি-স্টল, নারায়ণ সাইকেলমার্ট, একটি সেলুন, একটি গ্যারেজ, একটি টেইলার্স ও দুটি ঘর’সহ ১০টি।
স্থানীয় সূত্রে জানা গেছে, ভোরে ছমিরহাট বাজারের ফরিদের চা দোকান থেকে প্রথমে আগুনের সূত্রপাত ঘটে। এসময় আগুন দ্রুত পাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। পরে স্থানীয় লোকজন আগুনের লেলিহান দেখে একত্রিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। প্রায় ২ঘন্টা চেষ্টার পর স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনলেও আগুনে ১০টি দোকানের মূল্যবান মালামাল, নগদ টাকা ও একটি সিএনজি পুঁড়ে অন্তত ৩০লাখ টাকার ক্ষতি হয়েছে।
চরজব্বার থানার ওসি মো. নিজাম উদ্দিন অগ্নিকান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন। মাইজদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শাহাদাত হোসেন জানান, খবর পেয়ে মাইজদী স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে। কিন্তু এর আগে স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ