Inqilab Logo

বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টিকাটুলিতে পিকআপের চাপায় এক নারী নিহত

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

রাজধানীর টিকাটুলিতে পিকআপ ভ্যানের চাপায় চম্পা দাস (২৫) নামে এক নারী নিহত হয়েছেন। গতকাল সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত চম্পা কুমিল্লার দাউদকান্দি উপজেলার বারইকান্দি গ্রামের গৌরাঙ্গ দাসের মেয়ে। ঘটনার পর চালক পালিয়ে গেলেও ঘাতক পিকআপটিকে আটক করেছে যাত্রাবাড়ী থানা পুলিশ। প্রত্যক্ষদর্শীরা বলেন, সকালে টিকাটুলিতে মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভার ঢালে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী একটি পিকআপ ভ্যান ওই নারীকে চাপা দেয়। পরে প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে বেলা ১২টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
চম্পা দাসের বাবা বলেন, তার মেয়ে এলাকার স্থানীয় একটি কলেজ থেকে এ বছর উচ্চ মাধ্যমিক পাস করেছে। বর্তমানে কিছুই করতো না। তবে মাঝেমধ্যে ঢাকার শ্যামপুরে বালুর মাঠ এলাকায় ফুফুর বাসায় আসা যাওয়া করতো। গতকাল সকালে ফুফুর বাসায় যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ