Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৈয়দ আশরাফ কাউকে চিনতে পারছেন না জানালেন ছোট ভাই শাফায়াতুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

জনপ্রশাসন মন্ত্রণালয়ের মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম ফুসফুস ক্যানসারে ভুগছেন। তিনি কাউকেই চিনতে পারছেন না বলে জানিয়েছেন তার ছোট ভাই অবসরপ্রাপ্ত মেজর জেনারেল সৈয়দ শাফায়াতুল ইসলাম।
গতকাল রোববার কিশোরগঞ্জে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে জেল হত্যা দিবসের আলোচনা সভায় এমন তথ্য জানান তার ছোট ভাই। অবসর প্রাপ্ত মেজর জেনারেল সৈয়দ শাফায়াতুল ইসলাম বলেন, সৈয়দ আশরাফ গুরুতর অসুস্থ। তিনি ফুসফুস ক্যানসারে ভুগছেন। বর্তমানে চতুর্থ স্টেজে আছেন। তিনি কাউকেই চিনতে পারছেন না। এ পরিস্থিতিতে তার পক্ষে রাজনীতিতে ফিরে আসার সম্ভাবনা খুবই কম। আমরা এখন রাজনীতি নয় তার চিকিৎসার দিকেই বেশি গুরুত্ব দিচ্ছি। তিনি বলেন, তাকে নিয়ে নানা ধরনের অপপ্রচার ও স্বার্থসিদ্ধির চক্রান্ত হচ্ছে। এসব মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ করে সৈয়দ আশরাফের জন্য সবাইকে দোয়া করার আহ্বান জানিয়েছেন।
সৈয়দ শাফায়াতুল বলেন, তিনি যেন সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরতে পারেন সে চেষ্টাই করা হচ্ছে। তাকে নিয়ে অহেতুক গুজব না ছড়াবেন না। সবার প্রতি এই অনুরোধ জানাই। তার ভাই বলেন, তিনদিন আগে আমি ব্যাংকক থেকে এসেছি। তিনি আমাকে চিনতে পারছেন না, নিজের মেয়েকে পর্যন্ত চিনতে পারছেন না। কাউকেই চিনতে পারছেন না। তিনি গুরুতর অসুস্থ।



 

Show all comments
  • মিনহাজুল আহম্মদ ৫ নভেম্বর, ২০১৮, ১:১৩ এএম says : 0
    এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
    Total Reply(0) Reply
  • কামরুজ্জামান ৫ নভেম্বর, ২০১৮, ৪:০৩ পিএম says : 0
    আল্লাহ তাকে সুস্থতা দান করুক।
    Total Reply(0) Reply
  • জলিল ৫ নভেম্বর, ২০১৮, ৪:০৪ পিএম says : 0
    ক্যানসার একটি মরণ ব্যাধি
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সৈয়দ আশরাফ

৩ জানুয়ারি, ২০১৯
১৯ সেপ্টেম্বর, ২০১৮
১৮ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ