Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

তিন মাসের ছুটিতে সৈয়দ আশরাফ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

সংসদের কার্যক্রম থেকে আগামী ৯০ কার্যদিবসের জন্য ছুটি নিয়েছেন জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। তার টানা ৯০ কার্যদিবসের ছুটির আবেদন মঞ্জুর করেছে সংসদ।
গতকাল মঙ্গলবার রাতে দশম জাতীয় সংসদের ২২তম অধিবেশনে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী জনপ্রশাসন মন্ত্রীর ছুটির আবেদনপত্র পাঠ করে সংসদ সদস্যদের কণ্ঠভোটের মাধ্যমে ছুটি মঞ্জুর করেন।
লিখিত আবেদনপত্র পাঠ করে স্পিকার জানান, দশম জাতীয় সংসদের সদস্য সৈয়দ আশরাফুল ইসলাম স্বাস্থ্যগত কারণে বাংলাদেশ জাতীয় সংসদের কার্যপ্রণালী বিধির ১৭৯(২) বিধি অনুসারে ১৮ সেপ্টেম্বর থেকে পরবর্তী একাধিক্রমে ৯০ কার্যদিবসে অনুপস্থিতির ছুটি মঞ্জুর। চিঠিতে বলা হয়, সৈয়দ আশরাফুল ইসলাম গুরুতর অসুস্থ হয়ে দীর্ঘদিন যাবৎ চিকিৎসাধীন থাকায় তিনি সংসদ অধিবেশনে যোগদান করতে পারছেন না।
সৈয়দ আশরাফের পারিবারিক সূত্রে জানা যায়, তিনি বর্তমানে থাইল্যান্ডের রাজধানীর ব্যাংককের বামরুনগ্রাড হাসপাতালে ক্রিটিক্যাল কেয়ার মেডিসিন ইউনিটে ভর্তি আছেন। গত সোমবার তার একটি অস্ত্রপচার হয়েছে। তার চিকিৎসায় আরও অনেক দিন সময় লাগবে। ###



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সৈয়দ আশরাফ

৩ জানুয়ারি, ২০১৯
১৯ সেপ্টেম্বর, ২০১৮
১৮ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ