Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সংলাপ চেয়ে প্রধানমন্ত্রীকে আবারও চিঠি দিচ্ছে ঐক্যফ্রন্ট

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৮, ১২:৩৩ এএম

সংলাপ চেয়ে আজ আবারও প্রধানমন্ত্রীকে চিঠি দেবে জাতীয় ঐক্যফ্রন্ট। গতকাল রাতে রাজধানীর মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতাদের বৈঠক শেষে জাতীয় ঐক্যফ্রন্টের নতুন মুখপাত্র বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের একথা বলেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী বলেছিলেন আলোচনা অব্যাহত থাকবে। তাই আবারও স্বল্প পরিসরে আমরা সংলাপে বসতে চাই। আগামীকাল (রোববার) আমাদের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর কাছে আবারও চিঠি দেয়া হবে। তিনি বলেন, সংলাপ শেষ না হওয়া পর্যন্ত যাতে তফসিল ঘোষনা না করা হয় তা জানিয়ে ইসিতেও চিঠি দেয়া হয়েছে।
বৈঠক সূত্রে জানা যায়, আগামী ৬ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্দ্যানে যে জনসভা হবে তা সফল করার বিষয়ে আলোচনা হয়েছে। ঢাকার পর রাজশাহীর জনসভার প্রস্তুতি নিয়েও আলোচনা হয়েছে। এছাড়া সরকার যদি আলোচনার মাধ্যমে তাদের দাবি না মানে তাহলে আন্দোলনের কৌশল কি হবে সে সব বিষয়েও বিস্তারিত আলোচনা হয়েছে। সেক্ষেত্রে জনসভার পাশাপাশি তারা রোডমার্চ, লংমার্চ গণঅনশন এসব বিভিন্ন কর্মসূচীর বিষয় নিয়েও আলোচনা করেছেন।
ঐক্যফ্রন্টের শীর্ষনেতা ড. কামাল হোসেনের সভাপতিত্বে বৈঠকে উপস্থিত আছেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাাহ চৌধুরী, সুলতান মোহাম্মদ মনসুর, এডভোকেট সুব্রত চৌধুরী, জগলুল হায়দার আফ্রিক প্রমুখ। #

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংলাপ

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১০ জুন, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ