Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আজ সন্ধ্যায় তিন দলের সঙ্গে বিএনপির সংলাপ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২২, ৬:৫১ পিএম

আগামী একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে বৃহত্তর ঐক্য গঠন করতে সরকারবিরোধী সমমনা দলগুলোর সঙ্গে প্রথম পর্বের সংলাপ করছে বিএনপি। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার (২৬ জুলাই) সন্ধ্যায় রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে তিনটি দলের সঙ্গে সংলাপে বসবে দলটির নেতারা।

জানা গেছে, বিকেল ৫টা ১৫ মিনিটে প্রথমে ২০ দলীয় জোটের শরিক ইসলামী ঐক্যজোটের সঙ্গে, এরপর সন্ধ্যা ৬টায় জোটের আরেক শরিক এনডিপি ও সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে ইসলামিক পার্টির সঙ্গে সংলাপে বসবে বিএনপিবিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, বিএনপির চলমান সংলাপের অংশ হিসেবে তিনটি দলের সঙ্গে আজ সন্ধ্যায় বৈঠক হবে। বিএনপির পক্ষ থেকে বৈঠকে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান অংশ নেবেন।

তিনি আরও জানান, দলগুলোর পক্ষ থেকে প্রতিনিধি দলের নেতারা অংশ নেবেন। এখন পর্যন্ত নাগরিক ঐক্য, গণসংহতি আন্দোলন, বিপ্লবী ওয়ার্কাস পার্টি, জাতীয় পার্টি (কাজী জাফর), জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা), বাংলাদেশ লেবার পার্টি, ন্যাপ-ভাসানী, মুসলিম লীগ, ইসলামী ঐক্যজোট, জমিয়তে উলামায়ে ইসলাম, সাম্যবাদী দল, ডেমোক্রেটিক দল, জেএসডির সঙ্গে সংলাপ শেষ করেছে বিএনপি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপির সংলাপ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ