Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

কাভার্ড ভ্যানের ধাক্কায় গৃহবধূর মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ফেনীতে কাভার্ডভ্যানের ধাক্কায় রোকসানা আক্তার (২৮) নামে এক গৃহবধু নিহত হয়েছেন। গতকাল সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিসিক শিল্পনগরী এলাকার চাড়িপুরে এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওইদিন সকালে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার পদুয়া শিলুরী গ্রামের নিজ বাড়ী থেকে মোটর সাইকেলযোগে স্ত্রী ও সন্তানদের নিয়ে শহরে ফিরছিলেন আবুল হাসেম। তাদের বহনকারী মোটরসাইকেল মহাসড়কের ওই এলাকায় আসলে একটি কাভার্ডভ্যানের সাথে ধাক্কা খেয়ে মোটর সাইকেল ছিটকে পড়ে। এ সময় আবুল হাসেম (৪০), স্ত্রী রোকসানা আক্তার (২৮), তাদের সন্তান মাহমুদা (৮) মাহফুজা (১০) ও মাহবুবা (৪) আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় রোকসানা আক্তারকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অপর আহতদের শহরের মিশন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ফেনীস্থ মহিপাল হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ আবদুল আউয়াল চৌধুরী জানান, মহাসড়কের একটি দূর্ঘটনার কথা তিনি শুনেছেন। তবে পুলিশ ঘটনাস্থলে পৌছার পূর্বে স্বজনরা লাশ নিয়ে গেছে। ঘাতক কাভার্ডভ্যান চালককে পুলিশ আটক করতে পারেনি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ